shono
Advertisement

মেসির সঙ্গে ইন্টার মায়ামিতে কি ফের পুনর্মিলন সুয়ারেজের? তুঙ্গে জল্পনা

সুয়ারেজ এখন খেলেন গ্রেমিওতে।
Posted: 03:45 PM Jul 24, 2023Updated: 03:45 PM Jul 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বার্সেলোনায় লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ একসঙ্গে খেলেছিলেন। সেই সময়ে এই ত্রয়ীকে বলা হত এমএসএন।

Advertisement

তিন তারকা এখন তিন ক্লাবে। মেসি সদ্য যোগ দিয়েছেন মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে। ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচে ৯৪ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে দলকে জেতান মেসি। নেইমার পিএসজিতে। উরুগুয়ের তারকা গোলস্কোরার সুয়ারেজ এখন খেলেন গ্রেমিওতে। 

[আরও পড়ুন: ‘ভারতীয় ক্রিকেটের বদনাম করেছে হরমনপ্রীত’, অধিনায়ককে তোপ বিশ্বকাপজয়ী তারকার

এবার শোনা যাচ্ছে, ইন্টার মায়ামিতে মেসির সতীর্থ ফের হতে চান সুয়ারেজ। মেসির সঙ্গে জুটি বাঁধতে উরুগুয়ের তারকা ফুটবলার এতটাই উৎসাহী যে গ্রেমিওর সঙ্গে চুক্তি পর্যন্ত বাতিল করতে চান সুয়ারেজ। ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার জন্য চলতি বছর গ্রেমিও থেকে তিনি যা আয় করবেন, সেই অর্থও ফিরিয়ে দিতে চান।

ইউরোপের ক্লাব ফুটবলে বিদেশি ফুটবলারের সংখ্যা নিয়ে নির্দিষ্ট নিয়ম রয়েছে। একটি ক্লাবে বিদেশি ফুটবলারের সংখ্যাও নির্দিষ্ট। মেজর লিগ সকারের একটি ক্লাব সর্বোচ্চ ৮ জন বিদেশি ফুটবলারকে সই করাতে পারে।

বিদেশি প্লেয়ারের সংখ্যা বাড়ানোর জন্য টাকা নিয়ে অন্য ক্লাব থেকে স্লট কিনতে হয়। সুয়ারেজকে দলে নেওয়ার জন্য সান হোসে আর্থকোয়েক্সের কাছ থেকে দেড় লক্ষ টাকা দিয়ে স্লট কিনেছে ইন্টার মায়ামি। এমনটাই খবর। শেষ পর্যন্ত সুয়ারেজকে কি ইন্টার মায়ামিতে মেসির সঙ্গে জুটি বেঁধে খেলতে দেখা যাবে? সময় এর উত্তর দেবে।

[আরও পড়ুন: নো বলে আউট ভারতীয় ব্যাটার? পাকিস্তানের কাছে হারের পর তোলপাড় নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement