shono
Advertisement

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মুকেশ তনয়া ইশা

কবে বিয়ে জানেন? The post বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মুকেশ তনয়া ইশা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:11 PM May 06, 2018Updated: 08:26 PM May 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুকেশ আম্বানির পরিবারের ফের বাজল সানাই। ছেলের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মেয়ে। কিছুদিন আগেই দাদা আকাশ আম্বানির বিয়ে হয়েছে। এবার বিয়ে করতে চলেছেন বোন ইশা আম্বানি।

Advertisement

[ দাম্পত্যের বয়স না হলেও করা যাবে সহবাস, বেনজির রায় সুপ্রিম কোর্টের ]

ব্যবসায়ী অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ইশা। মহাবালেশ্বরের একটি মন্দিরে ইশাকে প্রোপোজ করেন আনন্দ। বলা বাহুল্য, ইশা সেই প্রস্তাব নাকচ করেননি। তারপর থেকে বিয়ের কথাবার্তা চলতে থাকে। দুই পরিবার একসঙ্গে লাঞ্চও করে। সেখানে উপস্থিত ছিলেন নীতা ও মুকেশ আম্বানি, স্বাতী ও অজয় পিরামল, ইশার দুই দাদা আকাশ ও অনন্ত এবং কোকিলাবেন আম্বানি। শোনা যাচ্ছে, এবছর ডিসেম্বরেই নাকি চারহাত এক হবে। আবার ডিসেম্বরেই ইশার দাদা আকাশ আম্বানি ও তাঁর বাগদত্তা শ্লোক মেহেতার বিয়ে হওয়ার কথা। সম্ভবত তার আগেই ইশা ও আনন্দের বিয়ে হয়ে যাবে।

হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এমবিএ করেছেন আনন্দ পিরামল। তার আগে তিনি পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইকোনমিক্সে গ্র্যাজুয়েশন করেন। বর্তমানে তিনি পিরামল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর। পিরামল রিয়্যালিটির তিনি প্রতিষ্ঠাতা। এছাড়া পিরামল স্বাস্থ্য তৈরি করেছেন তিনি। এটি গ্রামে গিয়ে মানুষের চিকিৎসা করে। প্রতিদিন প্রায় ৪০ হাজার মানুষের চিকিৎসা চলে এই প্রোগ্রামের আওতায়। ২০১৭ সালে ফোর্বস আনন্দ পিরামলের বাবা অজয় পিরামলের সম্পত্তির পরিমাণ ঘোষণা করে। ফোর্বসের হিসাব অনুযায়ী পিরামল ৫.৬ বিলিয়ন ডলারের মালিক।

[ বন্দি পালানো রুখতে অভিনব উদ্যোগ, গুজরাটে সংশোধনাগারে বসছে অত্যাধুনিক সেন্সর ]

এদিকে ইশা রিলায়েন্স জিও ও রিলায়েন্স রিটেল বোর্ডের সদস্য। ইয়ালে বিশ্ববিদ্যালয় থেকে সাইকোলজি ও সাউথ এশিয়ান স্টাডিজে গ্র্যাজুয়েশন করেছেন তিনি। বর্তমানে স্ট্যান্ডফোর্ডের গ্র্যাজুয়েট স্কুল অফ বিজনেস থেকে তিনি এমবিএ করছেন। জুনের মধ্যে তাঁর কোর্স শেষ হয়ে যাওয়ার কথা। তারপর, ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়বেন তিনি।

The post বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মুকেশ তনয়া ইশা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement