shono
Advertisement

খুনের সাক্ষী হওয়ায় জগদ্দলের তৃণমূল কর্মীকে হত্যা? ঘনাচ্ছে রহস্য

ভিনরাজ্য থেকে আনা হয়েছিল শুটার, অনুমান পুলিশের।
Posted: 02:36 PM Nov 22, 2023Updated: 03:32 PM Nov 22, 2023

অর্ণব দাস, বারাকপুর: জগদ্দলে তৃণমূল কর্মী খুনের নেপথ্যে আরও এক খুন! বছর দুয়েক আগে আকাশ যাদব খুনের ঘটনার মূল সাক্ষী ছিলেন ভিকি। তবে কি মুখ বন্ধ করতেই খুন? প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। জগদ্দলের বাসিন্দা ভিকি যাদবকে গুলিতে ঝাঁজরা করে দেয় দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এর পরই একে একে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। জানা যায়, প্রথমে দুষ্কৃতীরা গিয়ে ভিকির কাছে তাঁর নাম জানতে যায়। নাম বলা মাত্রই বাইকে থাকা তিনজনই এলোপাথাড়ি গুলি চালায়। এদিকে তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: বাস্তবের ‘স্পেশ্যাল ২৬’! ফিল্মি কায়দায় আয়কর আধিকারিক পরিচয়ে সোনার দোকানে লুট]

পুলিশ জানিয়েছে, বাইকে করে আসে আততায়ীরা। কাছ থেকে গুলি চালায় ভিকিকে লক্ষ্য করে। ঝাঁজরা হয়ে যান তিনি। তদন্তকারীদের দাবি, অভিযুক্তরা শার্প শুটার। সম্ভবত ভিনরাজ্য থেকে সুপারি দিয়ে আনা হয়েছিল তাদের। কিন্তু কারা অভিযুক্তরা, নেপথ্যেই বা কে, খুনের পর কোথায় পালাল তারা, তা জানার চেষ্টায় পুলিশ।

কিন্তু কেন হত্যা? জানা গিয়েছে, ২০২১ সালে জগদ্দলেই খুন হন আকাশ যাদব নামে এক যুবক। সেই খুনের ঘটনার মূল সাক্ষী ছিলেন ভিকি। তদন্তকারীদের অনুমান, সেই মামলার কারণেই নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যদিও এ বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। অভিযুক্তদের হদিশ পেলে রহস্যভেদ করা সম্ভব হবে বলে মনে করছেন তদন্তকারীরা। 

[আরও পড়ুন: পাচারের আগেই পর্দাফাঁস! হাবড়ায় গাড়ির ভিতর থেকে উদ্ধার ৩ কোটি টাকার সোনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার