shono
Advertisement

জিও গ্রাহকদের জন্য সুখবর, নয়া ব্রাউজারে বড় চমক সংস্থার

আটটি ভাষায় ব্যবহার করা যাবে ব্রাউজারটি৷ The post জিও গ্রাহকদের জন্য সুখবর, নয়া ব্রাউজারে বড় চমক সংস্থার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:12 PM Jan 09, 2019Updated: 05:12 PM Jan 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরুর দিন থেকেই একের পর এক অফার দিয়ে উপভোক্তাদের খুশি করেছে রিলায়েন্স জিও৷ ডেটা রিচার্জ প্যাক থেকে শুরু করে জিও ফোন৷ রোজই নিত্যনতুন চমক এনেছে সংস্থাটি৷ কিন্তু এবার জিও’র ঘোষণা শুনে অবাক অনেকেই৷ কারণ, এটা হয়তো ভাবতে পারেননি কেউ৷ এবার সম্পূর্ণ নতুন একটি ইন্টারনেট ব্রাউজার নিয়ে এল সংস্থাটি। যার নাম ‘জিও ব্রাউজার অ্যাপ’৷ আটটি ভাষায় ব্যবহার করা যাবে অ্যাপটি৷ রিলায়েন্সের আশা, বেশ জনপ্রিয় হবে অ্যাপ্লিকেশনটি।

Advertisement

[ধ্বংসস্তূপ থেকে উদ্ধারে হুন্ডাইয়ের নতুন ভাবনা ‘ওয়াকিং কার’ ]

জানা গিয়েছে, এখন শুধুমাত্র অ্যান্ড্রয়েড মোবাইলে এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। তবে কেবল জিও ব্যবহারকারী নন, যেকোনও সংস্থার কানেকশন থাকলেই ব্যবহার করা যাবে এই ব্রাউজারটি৷ জিও জানিয়েছে, ঘোষণা হওয়া পর এখনও পর্যন্ত ১০ লক্ষ মানুষ এই অ্যাপটি ডাউনলোড করে ফেলেছেন। এখন কেবলমাত্র গুগল প্লে-স্টোর থেকেই অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে৷ পরে ধীরে ধীরে অ্যাপল স্টোর ও অন্যান্য প্ল্যাটফর্মেও চলে আসবে এই ব্রাউজার৷

[বাজারে আসছে শাওমির নোট সেভেন!]

 

জিও আরও জানিয়েছে, কেবলমাত্র ভারতীয় উপভোক্তাদের কথা মাথায় রেখেই এধরনের ব্রাউজার বাজারে এনেছেন তাঁরা৷ ইংরেজি ছাড়াও আরও সাতটি ভাষায় ব্যবহার করা যাবে এই ব্রাউজার৷ সেগুলি হল, হিন্দি, গুজরাটি, মালয়ালম, তেলুগু, তামিল, মারাঠি ও কন্নড়৷ ব্রাউজার খুলে সেটিংস অপশনে গিয়ে পছন্দমতো ভাষা বেছে নিতে পারবেন গ্রাহকরা৷ একটি ব্রাউজারের মধ্যেই রয়েছে নিউজ, ভিডিও থেকে শুরু করে ভয়েজ কমান্ডের সুবিধা।

The post জিও গ্রাহকদের জন্য সুখবর, নয়া ব্রাউজারে বড় চমক সংস্থার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement