shono
Advertisement

‘চাকরি চাই না পকোড়া, আপনারাই ঠিক করুন’, ভোটের দিন বেনজির আক্রমণ কংগ্রেসের

ঐক্যবদ্ধ রাষ্ট্র চান না সাম্প্রদায়িক বিভেদ চান ঠিক করুন, আরজি রাহুলের। The post ‘চাকরি চাই না পকোড়া, আপনারাই ঠিক করুন’, ভোটের দিন বেনজির আক্রমণ কংগ্রেসের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:43 PM Apr 11, 2019Updated: 01:17 PM Apr 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত ভোটের দিন সকালে ভোটারদের নিরপেক্ষভাবে ভোট দিতে আহ্বান করে বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের নেতারা। কিন্তু, এবছর যেন সে প্রথাও ভেঙে গেল। সকালবেলায় ভোটারদের ভোটদানে আগ্রহ দেওয়ার পাশাপাশি, সোশ্যাল মিডিয়ায় বেনজিরভাবে প্রচার চালাচ্ছে শাসক-বিরোধী দুই শিবিরই। একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সকাল থেকেই নিজের বিভিন্ন প্রচার কর্মসূচি সম্পর্কে টুইট করে চলেছেন, অন্যদিকে তেমনি বেনজির আক্রমণের পথে কংগ্রেস।

Advertisement

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে ‘নাগিন ডান্স’ করলেন কর্ণাটকের মন্ত্রী, ভাইরাল ভিডিও]

ভোটের দিন সকালেই কংগ্রেসের নিজস্ব টুইটার হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ করা হল। টুইটে কংগ্রেস লেখে, “আজ আপনারাই ঠিক করুন ভালবাসা চাই, না ঘৃণা চাই। চাকরি চাই না পকোড়া চাই। সুনির্দিষ্ঠ নীতি চাই না অপপ্রচার চাই। এক এবং ঐক্যবদ্ধ রাষ্ট্র চাই নাকি মানুষে মানুষে বিভেদ চাই। নিজের জন্য ভোট দিন, কংগ্রেসকে ভোট দিন। সিদ্ধান্ত আপনাদের।”

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও একই সুরে কটাক্ষ শানিয়েছেন বিজেপিকে। তাঁর বক্তব্য, “২ কোটি চাকরিও পাওয়া যায়নি। ১৫ লক্ষ টাকাও পাওয়া যায়নি। আচ্ছে দিন আসেনি। সেই সঙ্গে চাকরি নেই, নোট বাতিল, গব্বর সিং ট্যাক্স, কৃষকরা সমস্যা আছেন, স্যুট বুটের সরকার। কথায় কথায় মিথ্যে আর মিথ্যে। অবিশ্বাস, হিংসা, ভীতির বিষ ছড়িয়ে গিয়েছে। আপনারা ভোট দিন ভারতের আত্মাকে বাঁচানোর জন্য। আপনাদের ভবিষ্যতের জন্য বুদ্ধি খাটিয়ে ভোট দিন।”

[আরও পড়ুন: যেন হ্যামলিনের বাঁশিওয়ালা, কন্নড়ভূমে স্বপ্ন ফেরি ‘সিংঘম’-এর জয়কান্তের]

এছাড়াও সকাল সকাল বিজেপি সভাপতি অমিত শাহ, প্রতিটি রাজ্য ধরে ধরে সেই রাজ্যের স্থানীয় ভাষায় টুইট করেন। বাংলার ভোটারদের উদ্দেশে অমিত শাহর বার্তা, “আপনার একটি ভোট বাংলার গৌরব ফিরিয়ে আনতে পারে। সোনার বাংলার স্বপ্ন সত্যি করতে, আমা বাংলার প্রথম পর্যায়ের সকল ভোটারদের প্রতি আহ্বান জানায় বিপুল সংখ্যক ভোটদান করুন।”

 

 

The post ‘চাকরি চাই না পকোড়া, আপনারাই ঠিক করুন’, ভোটের দিন বেনজির আক্রমণ কংগ্রেসের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement