shono
Advertisement

স্ত্রীকে খুন করে পাশে বসে মোবাইলে গেম খেলায় মত্ত ‘নির্বিকার’স্বামী!

শ্বশুরবাড়ি ও পুলিশকেও নিজেই খুনের খবর দিয়েছিল অভিযুক্ত।
Posted: 02:23 PM Dec 08, 2020Updated: 02:23 PM Dec 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীকে খুন (Murder) করে নির্বিকার স্বামী ব্যস্ত রইল মোবাইলে গেম (Mobile Games) খেলতে! খুনের পর সে দু’টো ফোন করেছিল। একটা শ্বশুরবাড়িতে। অন্যটা পুলিশকে। এই দু’জায়গায় খুনের ব্যাপারে সব জানিয়ে দিয়ে তারপর মন দিয়েছিল গেমে। পাশে পড়ে থাকা স্ত্রীর মৃতদেহ তখন ভেসে যাচ্ছে রক্তে। এমনই এক গা শিরশিরে দৃশ্যের সাক্ষী রইল রাজস্থানের (Rajasthan) যোধপুরের বিজেএস কলোনি এলাকা।

Advertisement

অভিযুক্তের নাম বিক্রম সিং। তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিক্রমের নির্লিপ্ততা অবাক করেছে পুলিশকে। কী করে নিজের স্ত্রীকে খুন করে তার পাশে বসেই ওভাবে সে গেম খেলছিল তা দেখে বিস্মিত ঘটনাস্থলে উপস্থিত হওয়া পুলিশ কর্মীরা। এক পুলিশ অফিসার জানিয়েছেন, ‘‘ও কী করেছে, সেটা অভিযুক্ত বুঝেই উঠতে পারছে না। তবে এটুকু জানিয়েছে ওর প্যানিক অ্যাটাক হয়েছিল। তারপরেই ও নিজের স্ত্রী শিব কানোয়ারকে খুন করেছে।’’ বিক্রম আরও জানিয়েছে, স্ত্রীর উপরে রেগে গিয়ে তার উপরে কাঁচি নিয়ে চড়াও হয়েছিল সে। পুলিশ দ্রুত অচেতন ওই মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘সুনাম অর্জনের জন্য ভ্যাকসিন নিয়েছিলেন’, করোনা আক্রান্ত অনিল ভিজকে কটাক্ষ দিগ্বিজয়ের]

কিন্তু কেন এমন কাজ করল অভিযুক্ত? পুলিশ জানাচ্ছে, দীর্ঘদিন ধরেই বিক্রম বেকার। শিবই সেলাইয়ের কাজ করে সংসার চালাতেন। পরে তিনি একটি কোঅপারেটিভ সংস্থায় যোগ দেন। স্ত্রীয়ের এই নতুন চাকরিতে একেবারেই খুশি হয়নি বিক্রম। এই নিয়ে প্রায়ই ঝগড়া হত তাদের। খুনের আগেও দু’জনের ঝগড়া চলছিল বলে জানা গিয়েছে। ক্রমে সেই ঝগড়া চরম আকার নেয়।

ঘটনার সময় ওই দম্পতির দুই ছেলে ঘরে ছিল না। পরে তাদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের পরে মহিলার দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। শিব কানোয়ারের বাবা মনোহর সিং জামাই বিক্রমের বিরুদ্ধে খুনের অভিযোগ জানিয়েছেন। পুলিশ তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বিক্রমকে।

[আরও পড়ুন: দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা কমে দাঁড়াল ২৬ হাজার, অনেকটা কমল মৃত্যুও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement