shono
Advertisement

খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা?

উত্তরে কী জানালেন নায়িকা? The post খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:48 PM Feb 05, 2018Updated: 08:45 PM Feb 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অদূর ভবিষ্যতে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বি-টাউনের ক্যুইন? প্রশ্ন শুনেই লাজুক হাসিতে ভরে উঠল অভিনেত্রীর মুখ। একবার নয়। বার দু’য়েক রাঙা হয়ে উঠল কঙ্গনা রানাউতের গাল। রীতিমতো লাজে রাঙা কনেবউটির মতো। স্বভাবসিদ্ধ ভঙ্গির বাইরে গিয়েই উত্তর দিলেন। “আগামী ফেব্রুয়ারি পর্যন্ত আমাকে সময়সীমা দিন।” তাহলে কি কর্মক্ষেত্রেই জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছেন তিনি ? জল্পনা শুরু হয়েছে ক্যুইনকে নিয়ে।

Advertisement

প্রাক্তন প্রেমিক তথা সহকর্মী হৃতিক রোশনের সঙ্গে আইনি লড়াই এখনও মেটেনি। তবে আরব সাগরের পাড়ে তা নিয়ে চর্চা বন্ধ হয়েছে, এমন ভাবনা মনেও আনবেন না। এমনিতেই মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কঙ্গনার বন্ধুর তুলনায় শত্রুর সংখ্যাটাই বেশি। তার উপরে তিনি যখন-তখন প্রকাশ্যে যাঁকে- তাঁকে আক্রমণ করে দেন। এমন অভিযোগ রয়েছে। সেখানে কঙ্গনাকে নিয়ে কোনও তথাকথিত কেচ্ছা রটলে নিন্দুকরা তাড়িয়ে তাড়িয়ে যে উপভোগ করবেন তা বলাই বাহুল্য। তাই হৃতিক-কঙ্গনা সম্পর্কের তিক্ত পর্বটিও অনেকের কাছেই বেশ উপভোগ্য। যদিও বিষয়টিতে বেশি আমল দিতে নারাজ কঙ্গনা

[‘প্যাডম্যান’-এ রয়েছেন অমিতাভও, ফাঁস করলেন পরিচালক]

সেই অর্থে দেখতে গেলে প্রেমভাগ্যে কোনওদিনই ভাগ্যবতী নন কঙ্গনা রানাউত। শুধু হৃতিক রোশনই নন। আগেও ভেঙেছে প্রেম। সেখানেও তিক্ততা কম নেই। অধ্যয়ন সুমন, কঙ্গনার প্রাক্তন প্রেমিক। তাঁর দাবি, কালা জাদুতে পারদর্শী কঙ্গনা। এমনকী, সুমনের উপরেও সেই জাদুর প্রভাব চালিয়েছেন নায়িকা। মারধরও করারও অভিযোগ রয়েছে কঙ্গনার বিরুদ্ধে।

জীবনের চড়াই-উতরাই ভেঙে ফের প্রেমে পড়েছেন কঙ্গনা। এই খবরে খুশি হওয়ার লোকজন কম থাকলেও আছে। সম্প্রতি কনের সাজে ব়্যাম্পে হেঁটেছেন নায়িকা। এরপরই তাঁর বিয়ে নিয়ে নুতন করে জল্পনা-কল্পনা শুরু হয়েছে বি-টাউনের অন্দরে। নিজেও জীবন নিয়ে ইতিবাচক ভাবনা ভাবতে শুরু করেছেন বিদ্রোহী নায়িকা। লজ্জার এ বহিঃপ্রকাশ যেন তারই ইঙ্গিত। তবে প্রেম নিয়ে এখনই তেমন কিছু ভাববেন না কঙ্গনা। তিনি এখন পরবর্তী ছবিতে মনোনিবেশ করেছেন। চলতি বছরের এপ্রিলেই মুক্তি পাচ্ছে ‘মণিকর্ণিকা- দ্য কুইন অফ ঝাঁসি’। ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। শুটিং শেষ হলেও ছবির ভিএফএক্সের অনেক কাজ এখনও বাকি রয়েছে। তবে ছবি মুক্তির দিন খুব তাড়াতাড়িই ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে।

[উমরাও জান হয়ে ব়্যাম্পে সুস্মিতা, অভিজাত সৌন্দর্যে মশগুল নেটদুনিয়া]

 

The post খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement