shono
Advertisement

ছোটপর্দায় করিনা কাপুর! দেখুন ‘স্পাই বহু’র আগাম ঝলক

কালার্স বাংলা চ্যানেলে আসছে নতুন এই ধারাবাহিকটি।
Posted: 03:55 PM Feb 20, 2022Updated: 06:55 PM Feb 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় করিনা কাপুর (Kareena Kapoor)। না, কোনও সিরিয়াল বা রিয়ালিটি শোয়ে অভিনয় করছেন না। তাহলে? কালার্স বাংলা চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক ‘স্পাই বহু’। তারই স্পেশ্যাল প্রোমোতে দেখা গেল অভিনেত্রীকে। 

Advertisement

স্পেশ্যাল এই প্রোমোতে সূত্রধর হিসেবে রয়েছেন করিনা। সিরিয়ালের দুই মুখ্য চরিত্রের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছেন তিনি। ‘স্পাই বহু’ ওরফে সেজলের চরিত্রে অভিনয় করেছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সানা সায়েদ। তাঁর বিপরীতে ইওহানের ভূমিকায় অভিনয় করছেন সেহবান আজিম। এই দুই চরিত্রের সম্পর্কের টানাপোড়ন নিয়ে তৈরি হয়েছে গল্প। 

[আরও পড়ুন: দুই ছেলেকে নিয়ে ‘ডিস্কো ডান্সার’ গানে নাচ, হাসি মুখে বাপি লাহিড়ীকে স্মরণ করলেন মিঠুন ]

বড়পর্দায় শেষবার ‘অংগ্রেজি মিডিয়াম’ সিনেমায় দেখা গিয়েছিল করিনাকে। প্রয়াত ইরফান খানের শেষ ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন বেবো। তারপর শুধুমাত্র আমির খানের ‘লাল সিং চড্ডা’ (Laal Singh Chaddha) সিনেমার শুটিং করেছিলেন। শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন করিনা। তাঁর জন্য ফ্লোরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছিলেন অভিনেতা-প্রযোজক আমির। 

এখন দুই সন্তানকে নিয়েই ব্যস্ত অভিনেত্রী। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই সময় স্বামী সইফ আলি খান ও সন্তানদের থেকে দূরে আইসোলেশনে থাকতে হয়েছিল তাঁকে। করোনামুক্ত হয়ে ফের পরিবারের সঙ্গে থাকতে শুরু করেন।  আবার কাজ শুরু করেছেন অভিনেত্রী। কিন্তু সিনেমার পরিবর্তে বিজ্ঞাপনের কাজই বেশি করছেন করিনা। এর মাঝেই ছোটপর্দার জন্য ছোট্ট এই প্রোমোর শুটিংও সেরে ফেলেছেন। 

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে আমির খান, রণবীর সিং— বড়পর্দার অনেক তারকাই টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছেন। তবে করিনা শুধুমাত্র এই প্রোমো ভিডিওর জন্যই শুট করতে রাজি হয়েছেন বলে খবর। 

[আরও পড়ুন: ‘ধুলোকণা’র শুটিংয়ে যাওয়ার পথে বিপত্তি, অ্যাপ ক্যাব বুক করে হয়রানির শিকার মানালি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার