shono
Advertisement

সুপারস্টারদের টেক্কা! কোটি কোটি টাকার গাড়ি নিয়ে ঘুরছেন কিয়ারা, দাম শুনলে মাথা ঘুরবে!

শুটিং সেট থেকে ডাবিং স্টুডিও সর্বত্র চর্চায় কিয়ারা আডবানির এই গাড়ি।
Posted: 11:10 AM Jun 01, 2023Updated: 11:10 AM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পরই সিদ্ধার্থ-কিয়ারার পরিবারে নতুন সদস্য। যা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ বলিপাড়ার সকলের। কোটি কোটি টাকার গাড়ি কিনেছেন কিয়ারা আডবানি। যার দাম শুনলে মাথা ঘুরে যাবে আপনারাও। আর সেই বহুমূল্য গাড়িই বর্তমানে শুটিং সেট থেকে ডাবিং স্টুডিও সর্বত্র চর্চার কেন্দ্রবিন্দুতে।

Advertisement

বলিউড সুপারস্টারদের সংগ্রহে যেসব গাড়ি রয়েছে, রীতিমতো সেসব কালেকশনকেও টেক্কা দিচ্ছে কিয়ারার গাড়ি। মঙ্গলবার অভিনেত্রী যখন মুম্বইয়ের এক ডাবিং স্টুডিওতে যাচ্ছিলেন, তখনই তাঁকে তাঁর এই দামী গাড়ি থেকে নামতে দেখা যায়। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়েননি পাপ্পারাজিরা। অতঃপর সিদ্ধার্থ-কিয়ারার সেই বহুমূল্য গাড়ি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কোন গাড়ি কিনেছেন কিয়ারা আডবানি, যা নিয়ে বলিউডে এত্ত হইচই? ‘শেরশাহ’ নায়িকাকে দেখা গেল কালো রঙের এক মার্সিডিজ মেবেচ থেকে নামতে। বর্তমানে ঝাঁ চকচকে সেই গাড়ির বাজারচলতি দাম ২.৭০ কোটি টাকা।

[আরও পড়ুন: ‘কেরালা স্টোরি দেখে…’ লাগাতার ধর্ষণ-ধর্মান্তকরণের চাপ প্রেমিকাকে, FIR দায়ের মডেলের]

খুব শিগগিরিই ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায় দেখা যাবে কিয়ারা আডবানিকে। অভিনেত্রীর ফিল্মি কেরিয়ার এখন উর্ধ্বগামী। পরপর হিট সিনেমা উপহার দিচ্ছেন। এদিকে চলতি বছরেই ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সালমীরে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। দিন কয়েক আগেই জাপান থেকে ঘুরে এলেন বলিউডের তারকাদম্পতি। তাঁদের সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দেখা যাবে সেই ট্যুরের ঝলক।

এদিকে সিদ্ধার্থ মালহোত্রার ইনস্টা স্টোরিতে দেখা গেল, স্ত্রীয়ের গুচ্ছখানেক শপিং ব্যাগ বইছেন তিনি। ক্যাপশনে রসিকতা করেই লেখেন, “স্বামীর দায়িত্ব পালন করছি।” এমন কসরতের জন্য স্বামীকে অবশ্য উপহার দিতে ভোলেননি কিয়ারা। অভিনেতার পোস্টেই দখা গেল সেই মিষ্টি উপহার। আমেজ করে একটি ‘ব়্যাপ’ খাচ্ছেন তিনি। স্ত্রী কিয়ারাকে এই ট্রিট দেওয়ার জন্য ধন্যবাদও জানালেন।  

[আরও পড়ুন: ‘দেখব না কেরালা স্টোরি, হিটলারি শাসন চলছে’! সিনেমায় মোদি-বন্দনায় ক্ষিপ্ত নাসিরুদ্দিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement