shono
Advertisement

রাস্তায় অচেনা মহিলাদের চুম্বন, গ্রেপ্তার যুবক

অভিযোগ ওঠার পরই হাতকড়া পড়ল ওই যুবকের হাতে। The post রাস্তায় অচেনা মহিলাদের চুম্বন, গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 11:12 PM Jan 13, 2017Updated: 05:44 PM Jan 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে রাস্তায় মেয়েদের চুমু খাওয়া। তারপর সেই ভিডিও ইন্টারনেটে প্রকাশ। বিপদ বুঝে আবার ক্ষমা চাওয়া। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। মহিলাদের যৌন হেনস্তার দায়ে দিল্লি পুলিশ গ্রেপ্তার করল ‘কিসিং প্র্যাঙ্কস্টার’ সুমিত বর্মাকে।

Advertisement

নতুন বছরের শুরুতেই সারা দেশ উত্তাল হয়েছিল বেঙ্গালুরু গণ শ্লীলতাহানি কাণ্ডে। সেই সময়ই ভাইরাল হয়েছিল একটি ভিডিও। যেখানে এক যুবককে রাস্তায় অচেনা মহিলাদের চুম্বন করে পালাতে দেখা গিয়েছিল। ভিডিও ভাইরাল হওয়া মাত্র ফের শোরগোল পড়ে। এরকম ‘প্র্যাঙ্ক’ কতটা সমর্থনযোগ্য তা নিয়ে প্রশ্ন ওঠে। বিপাকে পড়ে ক্ষমা চেয়ে একটি ভিডিও পোস্ট করে ওই যুবক। জানায়, নিছক মজা করার জন্যই এ কাজ করেছে সে, এছাড়া তার আর কোনও উদ্দেশ্য ছিল না। গত সপ্তাহে ওই যুবক ও তার সহযোগীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়। তার ভিত্তিতেই দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

(ব্রিগেডেই আরএসএসের সভা, অবশেষে অনুমতি আদালতের)

ইন্টারনেট দুনিয়ায় বেশ বিখ্যাত এই সুমিত বর্মা। ‘দ্য ক্রেজি সুমিত’ নামে তার ইউ টিউব চ্যানেল সাবস্ক্রাইব করেছেন প্রায় দেড় লক্ষ মানুষ। নতুন বছরে চমক দিতেই এই প্র্যাঙ্ক ভিডিও করেছিল সে। কিন্তু তা প্রায় শালীনতার সীমা ছাড়ায়। এ অভিযোগ ওঠার পরই হাতকড়া পড়ল ওই যুবকের হাতে। গুরগাঁও থেকে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করল ওই দুই যুবককে।

দেখুন সুমিতের কীর্তি-

মোদির হাতে চরকা, মহাত্মার অবমাননায় সরব বিরোধীরা

গান্ধীজিকে সরিয়ে খাদির ক্যালেন্ডারে মোদি

The post রাস্তায় অচেনা মহিলাদের চুম্বন, গ্রেপ্তার যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement