shono
Advertisement

Kolkata Metro: তিন ঘণ্টারও বেশি সময় ব্যাহত মেট্রো পরিষেবা, অটোর ইচ্ছামতো ভাড়ায় নাজেহাল যাত্রীরা

টালিগঞ্জ থেকে গন্তব্যে পৌঁছতে কার্যত নাজেহাল সাধারণ মানুষ।
Posted: 10:47 AM Sep 09, 2023Updated: 11:12 AM Sep 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিস টাইমে তিন ঘণ্টারও বেশি সময় ধরে একটানা বন্ধ মেট্রো পরিষেবা। আর সেই সুযোগেই চড়চড়িয়ে বাড়ল অটো ও ট্যাক্সি ভাড়া। ইচ্ছেমতো ভাড়া নেওয়া হচ্ছে বলেই অভিযোগ যাত্রীদের একাংশের। টালিগঞ্জ থেকে গন্তব্যে পৌঁছতে কার্যত নাজেহাল সাধারণ মানুষ।

Advertisement

শনিবার সকাল সাড়ে সাতটা থেকে টালিগঞ্জ থেকে ব্যাহত মেট্রো পরিষেবা। কালীঘাটে থার্ড লাইনে বিদ্যুৎ সরবরাহে সমস্যার জেরে বন্ধ মেট্রো চলাচল। সকাল সাড়ে সাতটার পর থেকে এখনও পর্যন্ত কবি সুভাষ থেকে মহানায়ক উত্তম কুমার (টালিগঞ্জ) এবং দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত স্বাভাবিক রয়েছে পরিষেবা। তবে ময়দান থেকে মহানায়ক উত্তম কুমার (টালিগঞ্জ) পর্যন্ত পরিষেবা ঠিক কখন স্বাভাবিক হবে, তা এখনও জানা যায়নি। তার ফলে অফিস টাইমে চূড়ান্ত ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা।

[আরও পড়ুন: মেয়র ফিরহাদ হাকিমের পদত্যাগ চেয়ে পোস্টার খোদ পুরসভায়]

মেট্রো না পাওয়ায় স্বাভাবিকভাবেই বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টায় অফিসযাত্রীরা। আর তার জেরে অটো, ট্যাক্সির চাহিদা বাড়ছে। যাত্রীদের একাংশের অভিযোগ, টালিগঞ্জ থেকে রাসবিহারী আসার জন্য কয়েকজন অটোচালক ভাড়া চাইছেন ৫০ টাকা। যা অন্যান্য দিনের তুলনায় অনেকটাই বেশি। ট্যাক্সির ভাড়া বেড়ে দ্বিগুণ। পাওয়া যাচ্ছে না অ্যাপ ক্যাবও। বাসে-ট্রামে বাদুড়ঝোলা ভিড়। একে তো নির্ধারিত সময়ে পরিষেবা না পাওয়ায় ক্ষোভ ছিল যাত্রীদের। তার উপর আবার সপ্তাহান্তে মেট্রো পরিষেবা বন্ধ হওয়ায় বিরক্ত সাধারণ যাত্রীরা।

[আরও পড়ুন: আগ্নেয়াস্ত্র দেখিয়ে পোশাক খুলতে ‘চাপ’, কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলে ‘ব়্যাগিং’য়ে অভিযুক্ত ৫ ছাত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement