shono
Advertisement

এক সপ্তাহে দ্বিতীয়বার, সল্টলেকে গাড়ি থেকে উদ্ধার হেরোইন ভরতি ৩০ হাজার পুড়িয়া

আটক ২ বিলাসবহুল গাড়ি।
Posted: 04:40 PM Mar 22, 2023Updated: 04:55 PM Mar 22, 2023

অর্ণব আইচ: ৭ দিনের মাথায় ফের কলকাতা থেকে উদ্ধার বিপুল মাদক। গত সপ্তাহে সল্টলেক থেকে বিপুল মাদক উদ্ধার হয়েছিল। গ্রেপ্তার হয়েছিল মাদক পাচার চক্রের দুই কিংপিন। এবার সেই তদন্তে নেমে দু’টি বিলাসবহুল গাড়ির ভিতর থেকে ২ কেজি হেরোইন উদ্ধার করল কলকাতা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে গাড়ি দু’টি আটক করা হয়েছে।

Advertisement

গোপন খবরের ভিত্তিতে গত ১৬ মার্চ বিধাননগরের নাওভাঙা নামক জায়গায় তল্লাশি চালিয়ে বেঙ্গল এসটিএফের হাতে ধরা পড়েছিল মেহতাব বিবি এবং মোমিন খান নামক দুই মাদক ব্যবসায়ী। সঙ্গে মিলেছিল বহুমূল্যের নিষিদ্ধ মাদক হেরোইন। এই তদন্ত চলাকালীন মঙ্গলবার গভীর রাতে বেঙ্গল এসটিএফের তদন্তকারী অফিসারের কাছে চাঞ্চল্যকর তথ্য আসে। রাতেই ওই এলাকায় আবার তল্লাশি চালিয়ে দু’টি বিলাসবহুল গাড়ির হদিশ মেলে। দুই গাড়িতেই প্রচুর পরিমাণ নিষিদ্ধ মাদক (হেরোইন ) পাওয়া যায়।

[আরও পড়ুন: প্রকাশ্যে বিশ্বকাপের সম্ভাব্য দিনক্ষণ, ১২টি ভেন্যুতে হবে ম্যাচ! কেন্দ্রকে ৯৬৩ কোটি দিচ্ছে BCCI]

৫০০ গ্রাম ওজনের মাদকের একটি ব্যাগ ছাড়াও ৩০ হাজারের উপর ক্ষুদ্র পুড়িয়া পাওয়া যায় গাড়িতে। যার মোট ওজন প্রায় দেড় কেজি। প্রসঙ্গত, ড্রাগ পাচারকারীদের মাধ্য়মে নেশাড়ুদের কাছে এই পুরিয়া পৌঁছে যেত। দুই ধৃতকে নিয়ে বেঙ্গল এসটিএফর তদন্তকারী টিম আরও জিজ্ঞাসাবাদ চালাবে। দু’টি গাড়ি আটক করা হয়েছে।

[আরও পড়ুন: এজলাসে চাকরিহারাদের আইনজীবীর মুখে ‘খেলা হবে’, ভর্ৎসনা করে শব্দবন্ধ বাদের নির্দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement