shono
Advertisement

মূর্তি ভাঙার ‘প্রমাণ’দিয়ে ভিডিও প্রকাশ তৃণমূলের, পালটা ফুটেজ দেখাল বিজেপিও

তৃণমূলের গুন্ডারাই ইটবর্ষণ করেছে অমিত শাহর মিছিলে, পালটা ভিডিও প্রকাশ বিজেপির। The post মূর্তি ভাঙার ‘প্রমাণ’ দিয়ে ভিডিও প্রকাশ তৃণমূলের, পালটা ফুটেজ দেখাল বিজেপিও appeared first on Sangbad Pratidin.
Posted: 11:40 AM May 15, 2019Updated: 11:40 AM May 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যাসাগরের মূর্তি ভাঙা নিয়ে রাজনৈতিক বাদানুবাদ শুরু হয়েছে মঙ্গলবার রাত থেকেই। বিজেপিকে তীব্র শ্লেষে বিঁধে মুখ্যমন্ত্রী মঙ্গলবার রাতেই হুঁশিয়ারি দিয়েছিলেন, বাংলার মণীষীদের উপর হামলা হলে ছাড়বেন না। বুধবার সকালেই বিজেপির তরফে পালটা অভিযোগ করা হয়েছে, সংঘর্ষের পিছনে তৃণমূল নিজেই। পুরো ঘটনার নিরপেক্ষ তদন্ত চাইছে বিজেপির একাংশ। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় মূর্তি ভাঙা নিয়ে বিবাদ শুরু হল দু’পক্ষের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, গেরুয়া পোশাকধারীদের উপস্থিতিতেই চলেছে তাণ্ডবলীলা। এবার জোরদার প্রমাণ দিয়ে আরও কয়েকটি ভিডিও প্রকাশ করা হল তৃণমূলের তরফে।

Advertisement

[আরও পড়ুন: কাদের হাতে চূূর্ণ বিদ্যাসাগর মূর্তি? ভাইরাল ভিডিও-তে স্পষ্ট গেরুয়াধারীদের তাণ্ডব]

তৃণমূল কংগ্রেসের জাতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েন নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিওগুলি পোস্ট করে দাবি করেন, পুরো কীর্তিই বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের। ভিডিওতে দেখা যাচ্ছে, গেরুয়া উর্দিধারীরা কলেজের বাইরে ভাঙচুর করছে। কলেজ চত্বরের বাইরে আগুন লাগানো, বাইক পোড়ানো – সবটাই বিজেপি সমর্থকদের কাজ৷ মঙ্গলবার রাতেই তৃণমূলের কমিউনিকেশন সেলের সভাপতি ডেরেক ও ব্রায়েন একটি ভিডিও বার্তায় দাবি করেছিলেন, বাংলার ভোটবাক্সে বিদ্যাসাগরের এই অপমানের জবাব মিলবে। অমিত শাহ’র ‘গো ব্যাক’ স্লোগানও তিনিই তোলেন।

[আরও পড়ুন: ‘বিজেপির কাজে আমরা লজ্জিত, ক্ষমাপ্রার্থী’, বিদ্যাসাগরের মূর্তি ভাঙা নিয়ে তীব্র শ্লেষ মমতার]

বিজেপিও পিছিয়ে নেই। গেরুয়া শিবিরের তরফে পালটা অভিযোগ, তৃণমূলের গুন্ডারাই প্রথম বিজেপির রোড শোতে হামলা চালায়। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য টুইট করে দাবি করেন, পরিস্থিতি এমন হয়েছিল যে বিজেপি সভাপতি অমিত শাহকেও নিরাপত্তা দিতে সমস্যায় পড়তে হয়েছে পুলিশকে। তৃণমূলের গুন্ডারাই ইট বর্ষণ করেছে বিজেপির মিছিলে। টুইটারে অ্যাকাউন্টে একটি ভিডিও-ও পোস্ট করেছেন তিনি। উল্লেখ্য, ইতিমধ্যেই মূর্তি ভাঙার দায় তৃণমূলের উপর চাপিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি, বিজেপিকে বদনাম করার জন্য তৃণমূলই মূর্তি ভাঙার মতো নিন্দনীয় কাজ করেছে৷

The post মূর্তি ভাঙার ‘প্রমাণ’ দিয়ে ভিডিও প্রকাশ তৃণমূলের, পালটা ফুটেজ দেখাল বিজেপিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement