shono
Advertisement

‘ইডি হৃদয়ে পৌঁছেছে, মাথা বাকি’, সুজয়কৃষ্ণের গ্রেপ্তারিতে কটাক্ষ শুভেন্দুর, চক্রান্ত দেখছেন কুণাল!

সুজয়কৃষ্ণ ভদ্রের গ্রেপ্তারির নিয়ে তুঙ্গে রাজনৈতিক তরজা।
Posted: 10:33 AM May 31, 2023Updated: 11:00 AM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজয়কৃষ্ণ ভদ্রের (Sujaykrishna Bhadra) গ্রেপ্তারির পরই রাজনৈতিক মহলে চাপানউতোর শুরু হয়েছে। টুইটে শাসকদল ও মুখ্যমন্ত্রীকে নিশানা করেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। পালটা চক্রান্তের তত্ত্ব দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Advertisement

মঙ্গলবার রাতে ম্যারাথন জেরার পরই সুজয়কৃষ্ণ ভদ্রকে গ্রেপ্তার করে ইডি। তারপরই একটি টুইট করেন শুভেন্দু অধিকারী। সেখানেই মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের একাধিক সদস্যকে নিশানা করেন তিনি। শুভেন্দুর কথায়, “হৃদয়ে পৌঁছে গিয়েছে ইডি। তদন্তকারী সংস্থার উচিত না থেমে মাথায় পৌঁছনো।” এই গ্রেপ্তারি প্রসঙ্গে বুধবার সকালে প্রাতঃভ্রমণে গিয়ে দিলীপ ঘোষ বলেন, “কাকু হল। জেঠু হল। এবার হয়তো পিসির সময় আসছে। ভাইপোও আছে। ক্লু খোঁজা হচ্ছিল। কান টানলে মাথা আসে। কান টানাটানি শেষ। এবার হয়তো মাথা আসবে।”

 

[আরও পড়ুন: ঝাড়ফুঁকের যন্ত্রণা! ব্যথা কমাতে বৃদ্ধার পায়ে পোঁতা শিকড়, দেখে তাজ্জব পিজির চিকিৎসকরা]

তবে সুজয়কৃষ্ণ ভদ্রের গ্রেপ্তারির পিছনে বড়সড় চক্রান্তের দাবি করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি টুইটে লেখেন, “বায়রন তৃণমূলে যোগ দেওয়ায় কংগ্রেস, সিপিএম, বিজেপি জোট ধাক্কা খেয়েছিল। সেই রাগে এবং নিজেদের ব্যর্থতা থেকে নজর ঘোরাতে দিনভর নাটকের পর রাতের উপসংহার নয় তো? তিন দলের উল্লাস দেখে সেটাই তো মনে হচ্ছে।” একই দাবি করেছেন জয়প্রকাশ মজুমদারও। অর্থাৎ সুজয়কৃষ্ণ ভদ্রের গ্রেপ্তারির নিয়ে তুঙ্গে রাজনৈতিক তরজা।

 

[আরও পড়ুন: নির্দেশ অমান্যের অভিযোগ, কুন্তল-তাপসে চার্জশিট নিয়ে CBI-এর ব্যাখ্যা তলব আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement