shono
Advertisement

Mamata Banerjee: ‘কেন্দ্রের এজেন্সিরাজ আমাদের কাজ কঠিন করছে’, অভিষেকের CBI হাজিরার পর তোপ মমতার

শুক্রবারও কেন্দ্রীয় সরকারকে নিশানা করেন মমতা।
Posted: 12:47 PM May 20, 2023Updated: 01:07 PM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিবিআই তলবে নিজাম প্যালেসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাজিরার ঘণ্টাদেড়েক পর কেন্দ্রকে নিশানা করে টুইট মমতার। চৌত্রিশ বছরের বাম শাসনের অবসান করে ২০১১ সালের ২০ মে মা-মাটি-মানুষের সরকার প্রতিষ্ঠিত হয়। সেকথা উল্লেখ করে টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মমতা টুইটে লেখেন, “২০১১ সালের আজকের দিনে ৩৪ বছরের বাম শাসনের পতন ঘটিয়ে মা-মাটি-মানুষের সরকার প্রতিষ্ঠিত হয়েছিল। আমরা আবারও প্রতিজ্ঞাবদ্ধ হলাম সাধারণ মানুষের সেবা করে যাব। কেন্দ্রের হুকুমদারির সরকারের এজেন্সিরাজ প্রতিদিন আমাদের কাজ কঠিন করে দিচ্ছে। কিন্তু লক্ষ লক্ষ মানুষে আমাদের পাশে রয়েছে। ২০ মে দীর্ঘজীবী হোক।”

[আরও পড়ুন: ‘CPM আমলে ১ মিনিটে ভরতি করা যেত’, অব্যবস্থার অভিযোগে SSKM বয়কটের ডাক মদনের]

শুক্রবার দুপুরে সিবিআই নোটিস পাঠায় অভিষেককে। শনিবার সকাল ১১টার মধ্যে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয় তাঁকে। অভিষেক সেই সময় ছিলেন বাঁকুড়ায়। কারণ, ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচিতে গত ২৫ দিন ধরে ব্যস্ত ছিলেন অভিষেক। একদিন সময় না দিয়েই সিবিআই তলবে স্বাভাবিকভাবেই বিরক্ত হন অভিষেক। তবে তা সত্ত্বেও তদন্তে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে, ওইদিন পাত্রসায়রে জনসভা ছিল তৃণমূল সাংসদের। সিবিআই তলবের পর ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি স্থগিত রেখে রাতেই কলকাতায় ফিরে আসেন অভিষেক। তাই পাত্রসায়রের সভা করতে পারেননি। তাঁর পরিবর্তে কলকাতা থেকে ভারচুয়ালি ওই সভায় যোগ দেন মমতা। বক্তব্য রাখার সময়েও কেন্দ্রীয় সরকারকে একহাত নিয়েছিলেন তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: সাতসকালে কালীঘাটের কাকুর বাড়িতে ইডি হানা, ঘুম থেকে তুলে শুরু তল্লাশি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement