shono
Advertisement

Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্নে যাদবপুরে নিহত পড়ুয়ার বাবা-মা, সময় দিলেন মমতা

বিকেল চারটে নাগাদ তাঁদের সঙ্গে দেখা করার কথা।
Posted: 03:40 PM Sep 04, 2023Updated: 06:20 PM Sep 04, 2023

গৌতম ব্রহ্ম: ছেলের মৃত্যুর সুবিচার এবং ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্নে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নিহত প্রথম বর্ষের ছাত্রের বাবা-মা। সঙ্গে রয়েছেন এক সরকারি আধিকারিকও। সোমবার বিকেল চারটেয় তাঁদের সঙ্গে দেখা করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)।

Advertisement

গত ৯ আগস্ট রাতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেন হস্টেলে রহস্যমৃত্যু হয় ওই ছাত্রের। এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী পুলিশের অনুমান, ব়্যাগিংয়েই মৃত্যু হয়েছে ওই নাবালক পড়ুয়ার। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। একাধিকবার রিপোর্ট তলব করেছে রাজ্য শিশু সুরক্ষা কমিশন। সন্তানের মৃত্যুশোক এখনও সামলাতে পারেননি নদিয়ার বাসিন্দা বাবা-মা। এখনও বিধ্বস্ত তাঁরা।

[আরও পড়ুন: আত্মহত্যার নাটক সাজিয়ে সেক্সটরশনের নতুন ছক! ফাঁদে পা দিলেই ফাঁকা হচ্ছে অ্যাকাউন্ট]

আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা হয় তাঁদের। এবার মুখ্যমন্ত্রীর সঙ্গে সরাসরি কথা বলতে নবান্নে নিহত ছাত্রের বাবা-মা। রাজ্যের প্রশাসনিক প্রধানের সঙ্গে সাক্ষাতের আগে তাঁরা জানান, “অনেক আশা নিয়ে এসেছি। আমরাই দেখা করতে চেয়েছিলাম। দিদি সময় দিয়েছেন। ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আর কোনও বাবা-মাকে যাতে আমাদের মতো সন্তানহারা হতে না হয়।” মুখ্যমন্ত্রীর সঙ্গে সন্তানহারা বাবা-মায়ের কী কথা হয়, সেদিকেই নজর সকলের।

[আরও পড়ুন: আফগানদের বিরুদ্ধে দুরন্ত সেঞ্চুরি, সদ্যোজাত পুত্রসন্তানকে উৎসর্গ করলেন শান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement