shono
Advertisement

কোন তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার কালীঘাটের কাকু? তৃণমূল নেতার মোবাইলে লুকিয়ে রহস্য!

আজ আদালতে তোলা হবে 'কালীঘাটের কাকু'কে।
Posted: 08:45 AM May 31, 2023Updated: 09:42 AM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তথ্য গোপন ও তদন্তে অসহযোগিতার অভিযোগে মঙ্গলবার রাতে গ্রেপ্তার হয়েছেন ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্র। বুধবার দুপুরে তাঁকে তোলা হবে ব্যাঙ্কশাল আদালতে। জানা গিয়েছে, এক তৃণমূল নেতার মোবাইলের তথ্যের ভিত্তিতেই এই গ্রেপ্তারি। 

Advertisement

মাস চারেক আগে নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত গোপাল দলপতির মুখে প্রথম শোনা গিয়েছেল ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্রের নাম। তারপর থেকে একাধিক ধৃতের মুখে শোনা গিয়েছে তাঁর নাম। জেরার মুখেও পড়তে হয়েছে সুজয়কৃষ্ণকে। অবশেষে মঙ্গলবার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর ইডির হাতে গ্রেপ্তার  ‘কালীঘাটের কাকু’। বুধবার সকাল ১০ টায় তাঁকে নিয়ে যাওয়া হবে মেডিক্যাল পরীক্ষার জন্য। এরপর দুপুর ২ টোয় তাঁকে নিয়ে যাওয়া হবে ব্যাঙ্কশাল আদালতে।   

[আরও পড়ুন: দূরত্ব বাড়িয়ে নতুন সম্পর্কে প্রেমিকা! রাগে নাবালিকার আপত্তিকর ছবি পোস্ট করে ধৃত প্রাক্তন প্রেমিক!

কী কারণে এই গ্রেপ্তারি? ইডি সূত্রে খবর, সুজয়কৃষ্ণের বাড়িতে তল্লাশিতে চালিয়ে একটি মোবাইল উদ্ধার করা হয়েছিল। গতকাল জেরা চলাকালীন ওই মোবাইলটি সুজয়কৃষ্ণের সামনে অন করা হয়। কিন্তু তাতে বিশেষ কোনও তথ্য ছিল না। জানা গিয়েছে, নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত এক তৃণমূল নেতার মোবাইলে পাওয়া তথ্যের ভিত্তিতেই এই গ্রেপ্তারি। অভিযোগ, সুজয়কৃষ্ণের তিনটি সংস্থার মাধ্যেমে কালো টাকা সাদা করা হত। সুজয়কৃষ্ণের গ্রেপ্তারির পর তাঁর সংস্থার ডিরেক্টরদের নিয়ে সরব হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “হৃদয়ে পৌঁছে গিয়েছে, এবার মাথা বাকি। মুখ্যমন্ত্রীকে জবাবদিহি করতে হবে।” ‘কাকু-জেঠু হয়ে গিয়েছে, পিসি-ভাইপো বাকি’, কটাক্ষ দিলীপের। 
 

[আরও পড়ুন: Abhishek Banerjee: ‘ক্ষমতা থাকলে ইডি, সিবিআই দিয়ে আমাকে তোল’, পটাশপুর থেকে শুভেন্দুকে খোলা চ্যালেঞ্জ অভিষেকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement