shono
Advertisement

ইডি’র স্ক্যানারে অয়ন শীলের একাধিক ব্যাংক লকার, সিজিও কমপ্লেক্সে স্ত্রী কাকলি

শনিবার সকালে অয়নের সংস্থার সহকর্মীকে সঙ্গে নিয়ে ইডি দপ্তরে যান কাকলি।
Posted: 01:17 PM Mar 25, 2023Updated: 04:23 PM Mar 25, 2023

অর্ণব আইচ: নিয়োগ দুর্নীতি মামলায় এবার ইডি’র স্ক্যানারে অয়ন শীলের একাধিক ব্যাংকের লকার। ওই লকারে কী আছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। শনিবার সকাল ১০টা ৪০ মিনিট নাগাদ সিজিও কমপ্লেক্সে যান তিনি। ইডি সূত্রে খবর, তলব করা হয়নি তাঁকে। অয়নের সঙ্গে দেখা করতে ইডি দপ্তরে যান কাকলি।  

Advertisement

ইডি সূত্রে খবর, নিয়োগ দুর্নীতিতে ধৃত অয়ন শীলের বেশ কয়েকটি ব্যাংকের লকার আছে। সেই সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট সংক্রান্ত নথিপত্র অয়নের সঙ্গে নাম রয়েছে তাঁর স্ত্রী কাকলিরও। অয়নের সংস্থার ডিরেক্টর হিসাবেও নাম রয়েছে তাঁর। ওই লকারে ‘দুর্নীতির সম্পদ’ লুকিয়ে রাখা হয়েছে বলেই অনুমান তদন্তকারীদের। সেই সংক্রান্ত তথ্যের খোঁজে ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘খোঁজখবর রাখিস, মেয়েটা একা আছে’, অনুব্রতকন্যার দিকে নজর রাখার পরামর্শ মমতার]

ব্যাংকের লকারে কী রয়েছে? অয়নের গ্রেপ্তারির পর লকার ব্যবহার করা হয়েছে কিনা, এমনই নানা তথ্যের খোঁজে তদন্তকারীরা। ইডি সূত্রে খবর, অয়নের স্ত্রীকে তলব করা হয়নি। তা সত্ত্বেও  শনিবার সকাল ১০টা ৪০ মিনিট নাগাদ সিজিও কমপ্লেক্সে ইডি দপ্তরে পৌঁছন কাকলি। অয়নের সঙ্গে দেখা করতে কাকলি সিজিও কমপ্লেক্সে যান বলেই খবর। তাঁর সঙ্গে ছিলেন অয়নের সংস্থার কর্মী শুভ দে। অয়নের স্ত্রীর হাতে ছিল দু’টি ব্যাগ। ঘণ্টাদেড়েক পর সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে যান কাকলি।  

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: প্রেম নয়, সোজা বিয়ের পিঁড়িতে! পাত্র কে? উরফির নতুন পোস্টে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement