shono
Advertisement

সিদ্ধার্থের সঙ্গে বিয়ের আগেই গর্ভবতী কিয়ারা! চলচ্চিত্র সমালোচক KRK’র টুইটে জল্পনা

গত মঙ্গলবারই রাজস্থানে বিয়ে সেরেছেন সিড-কিয়ারা।
Posted: 08:11 PM Feb 12, 2023Updated: 08:11 PM Feb 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর রিসেপশন নিয়ে ব্যস্ত সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। এমন পরিস্থিতিতেই টুইটারে বিতর্কিত মন্তব্য করলেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে।

Advertisement

নানা বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করেন কেআরকে। এর জন্য বিপাকেও পড়তে হয়েছে তাঁকে। সলমন খানের (Salman Khan) ‘রাধে’ সিনেমার সমালোচনা বলেছিলেন, ইদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান সলমন। তারপর সলমন এও জানান যে টাকা খরচ করে তাঁর সিনেমা দেখলে তিনি সেই আয়ের কিছু অংশ করোনা (Corona Virus) মোকাবিলায় দান করবেন। ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে। তাঁর এই মন্তব্যে ক্ষিপ্ত হয়েই আদালতে মামলা করেছিলেন ভাইজান।

[আরও পড়ুন: বিয়ে কেন হচ্ছে না? অঙ্কুশ-ঐন্দ্রিলার কাছে এবার জবাব চাইলেন প্রসেনজিৎ, দেখুন ভিডিও]

এরপর থেকে সিনেমার সমালোচনা আর খুব একটা করেননি কেআরকে। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিতর্কিত মন্তব্যের পালা অব্যাহত। সম্প্রতি তিনি লেখেন, “আগে অন্তঃসত্ত্বা হয়ে পরে বিয়ে করা বলিউডের ট্রেন্ড হয়ে গিয়েছে। সূত্রের খবর, বলিউডের সাম্প্রতিক বিয়ের কারণও একই। ভালই তো!”

উল্লেখ্য, রণবীর কাপুরের সঙ্গে বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন আলিয়া ভাট। সম্প্রতি রাজস্থানে গিয়ে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। নেটিজেনদের ধারণা, সিডকিয়ারাকে কটাক্ষ করেই কেআরকের এই টুইট। আর এর জন্য স্বঘোষিত চলচ্চিত্র সমালোচককে একহাত নিয়েছেন অনেকে। কটাক্ষ করে তাঁকেও অন্তঃসত্ত্বা হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এমন খবর এখন পুরনো হয়ে গিয়েছে বলেও জানিয়েছেন অনেকে।

এদিকে কিয়ারা ও সিদ্ধার্থের মুম্বইয়ের রিসেপশন শুরু হয়ে গিয়েছে। তাতে অতিথি হিসেবে আসছেন বলিউড তারকারা। বিয়ে উপলক্ষে পাপারাজ্জিদের মিষ্টিও বিতরণ করেছেন সিদ্ধার্থ-কিয়ারা।

[আরও পড়ুন: নকল টাকার জোরেই ওয়েব দুনিয়ার নতুন ‘ডন’ শাহিদ কাপুর! পড়ুন ‘ফরজি’ সিরিজের রিভিউ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement