shono
Advertisement

জেল থেকেই লাইভ সাক্ষাৎকার মুসেওয়ালা খুনে অভিযুক্ত লরেন্স বিষ্ণোইয়ের! কাঠগড়ায় কর্তৃপক্ষ

পাঞ্জাব পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।
Posted: 01:54 PM Mar 15, 2023Updated: 01:54 PM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলের মধ্যে থেকেই সাক্ষাৎকার দিলেন কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moosewala) খুনে অন্যতম প্রধান অভিযুক্ত কী করে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিলেন সেই নিয়ে ইতিমধ্যেই নানা মহলে প্রশ্ন উঠছে। যদিও পাঞ্জাব (Punjab) পুলিশ ও সরকারের দাবি, জেলের মধ্যে থেকে সাক্ষাৎকার দেননি বিষ্ণোই। সরকার সম্পর্কে অপপ্রচারের জন্যই এহেন মিথ্যা খবর ছড়ানো হচ্ছে।

Advertisement

আপাতত পাঞ্জাবের ভাটিন্ডা জেলে রয়েছেন বিষ্ণোই। মঙ্গলবার সেখান থেকেই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন তিনি। সিধু মুসেওয়ালার খুনের সঙ্গে তাঁর যোগ কার্যত স্বীকার করে নিয়ে গ্যাংস্টার দাবি করেন, “আমাদের এক ভাইকে খুন করেছে মুসেওয়ালা।” জেলবন্দি বিষ্ণোইয়ের দাবি, কানাডাবাসী গোল্ডি ব্রার ও শচীন বিষ্ণোই মিলেই সিধু মুসেওয়ালার হত্যার পরিকল্পনা করেছিল।

[আরও পড়ুন: প্রয়াত ‘নুক্কড়’ ও ‘সার্কাস’ সিরিয়াল খ্যাত বর্ষীয়ান অভিনেতা সমীর কক্কর]

এই সাক্ষাৎকার সম্প্রচারিত হওয়ার পরেই বিতর্ক শুরু হয়। জেলে থাকা বন্দি কী করে সংবাদমাধ্যমে মুখ খুললেন, তা নিয়ে প্রশ্নের মুখে পড়ে পাঞ্জাবের প্রশাসন। বিবৃতি দিয়ে সরকারের তরফে বলা হয়েছে”একটি বেসরকারি সংস্থা এক জেলবন্দির সাক্ষাৎকার নিয়েছে। ভাটিন্ডা জেল থেকে তিনি সাক্ষাৎকার দিয়েছেন বলে গুজব শোনা যাচ্ছে। এই বিষয়টি একেবারে ভ্রান্ত। জেলবন্দিদের উপর সর্বক্ষণ নজর রাখা হয়। পাঞ্জাব প্রশাসনের বদনাম করতেই এহেন ভুয়ো প্রচার চালানো হচ্ছে।”

প্রসঙ্গত, এই সাক্ষাৎকারেই সলমন খানকে ক্ষমা চাইতে বলেছে বিষ্ণোই গ্যাং। তবে এই সাক্ষাৎকারের বিষয়ে মুখ খুলতে চাননি প্রয়াত গায়ক সিধু মুসেওয়ালার বাবা। তিনি বলেন, “আমি এই সাক্ষাৎকার দেখিনি। আগে দেখি, তারপর মন্তব্য করব। আমার ছেলের মৃত্যুর এক বছর পূর্ণ হোক, আমি তারপর মন্তব্য করব।”

[আরও পড়ুন: আপাতত ED’র দপ্তরে হাজিরা নয়, তল্লাশিতেও নিষেধাজ্ঞা, হাই কোর্টে রক্ষাকবচ সঞ্জয় বসুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement