shono
Advertisement

শার্টের উপরে স্পষ্ট স্তনবৃন্ত, সুজয়প্রসাদকে ব্রা কিনে দেওয়ার প্রস্তাব শ্রীলেখার!

কী বললেন সুজয়প্রসাদ?
Posted: 10:44 AM Mar 05, 2023Updated: 10:44 AM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রায় সারাক্ষণই আপডেটেড থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাঁর অনুরাগীরা সবসময়ই নজর রাখেন অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায়। সোজাসাপটা হাবভাবই যেন ইউএসপি তাঁর। সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের ছবিতে শ্রীলেখার কমেন্ট নিয়েই নেটদুনিয়ায় জোর শোরগোল। কী লিখলেন অভিনেত্রী?

Advertisement

গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় একটি ছবি পোস্ট করেন। অফ হোয়াইট শার্ট, ধোতি প্যান্ট পরে রয়েছেন অভিনেতা। বেশ স্পষ্ট তাঁর স্তনবৃন্ত। ওই ছবিতে কমেন্টের বন্যা।

[আরও পড়ুন: ‘ধর্মকে মহিমান্বিত করছে…”, বিরাট-অনুষ্কার মহাকাল মন্দির দর্শনে উচ্ছ্বসিত কঙ্গনা]

শ্রীলেখা মিত্রও কমেন্ট করতে ভোলেননি। তিনি লেখেন, “চল ব্রা শপিং করাই তোকে।” অভিনেত্রীর এহেন কমেন্টে অবশ্য জবাব দিতেও ছাড়েননি সুজয়প্রসাদ। তিনি লেখেন, “মোটেও না…বেশ কেমন ফুলের মতো ফুটে উঠেছে।”

শ্রীলেখা ও সুজয়প্রসাদের কথোপকথন নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা। সোশ্যাল মিডিয়ায় স্তনবৃন্ত, অন্তর্বাস নিয়ে আলোচনা বলে কথা! তাই বেশিরভাগ নেটিজেনই তাঁদের দিকে রে রে করে তেড়ে এসেছেন। অনেকে অবশ্য জবাবের জন্য সুজয়প্রসাদকে বাহবাও দিয়েছেন।

এক নেটিজেন শ্রীলেখার কমেন্টে খানিকটা হতাশ হয়েছেন। তিনি লেখেন, “দিদি আমি তোমার সব কথায়, কাজে খুব সমর্থন করি। কোনদিন রিপ্লাই করা হয়ে ওঠেনি। কিন্তু এই কথাটায় সমর্থন করতে পারলাম না।” যদিও তাঁকে পালটা জবাব দিয়েছেন খোদ সুজয়প্রসাদ। শ্রীলেখা মিত্র স্রেফ রসিকতা করেছেন বলেই জানান।

উল্লেখ্য, সম্প্রতি ‘বিনোদিনী’ নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন শ্রীলেখা মিত্র। রুক্মিণী মৈত্রের সাফল্য সহ্য করতে না পেরে তিনি সোশ্যাল মিডিয়ায় এমন কটাক্ষ ভরা পোস্ট করেছেন বলেই দাবি করেন অনেকে। সেসব বিতর্কের মাঝে সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিন দূরেই ছিলেন শ্রীলেখা।

[আরও পড়ুন: ৫-১১ মার্চের Horoscope: কেমন কাটবে দোল? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement