shono
Advertisement

Breaking News

১০০ ঘণ্টায় তৈরি আলিয়ার ‘রামায়ণ’ শাড়ি, দাম জানলে চোখ কপালে উঠবে!

সাজপোশাকেই রামপ্রেম জাহির আলিয়া ভাটের।
Posted: 08:47 PM Jan 24, 2024Updated: 08:48 PM Jan 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামমন্দির উদ্বোধনের দিন সাজপোশাকেই রামপ্রেম জাহির করেছিলেন আলিয়া ভাট। কাপুরবধূর সেই ‘রামায়ণ’ শাড়ি এখন রীতিমতো ‘টক অফ দ্য টাউন’! এবার জানা গেল, আলিয়ার শাড়ি তৈরির নেপথ্যের কাহিনি।

Advertisement

অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানের (Ram Mandir Inauguration) জন্য যে শাড়িটি বেছে নিয়েছেন আলিয়া (Alia Bhatt Fashion), তার আঁচলজুড়ে রামায়ণের কাহিনি। সবুজ রঙের শাড়িতে রংবাহারিভাবে ফুটে উঠেছে রামায়ণের নানা কাহিনি। শাড়ির পাড়ে সোনালি জরির কাজ করা। এই বিশেষ শাড়ি তৈরি করতে  কারিগরদের সময় লেগেছে ১০০ ঘণ্টা। আর দেখতে সাদামাটা হলেও ‘রামায়ণ’ শাড়ির দাম শুনলে কিন্তু হতবাক হবেন!

রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত আলিয়া ভাটের জন্য সিল্কের এই বিশেষ শাড়ি ডিজাইন করেছে ‘লেবেল মধুর্যা’। শুধু আঁচল ডিজাইন করতে সময় লেগেছে ১০ দিন। কর্ণাটক থেকে আনা আলিয়া ভাটের এই মাইসোর সিল্ক। গোটা আঁচলে হাতে আঁকা হয়েছে রামায়ণের বিভিন্ন গুরুত্বপূর্ণ কাহিনি। যেমন- রামের হরধনু ভঙ্গ, রামের বনবাস, সোনার হরিণ, সীতাহরণের মতো ঘটনাগুলিকে মিনিম্যালিস্টিক করে আঁকা হয়েছে শাড়িতে। দুজন শিল্পী দিনরাত এক করে দশ দিনে কাস্টম মেড এই শাড়িতে এঁকেছেন। আর দাম? ৪৫ হাজার টাকা।

[আরও পড়ুন: সাজপোশাকেই রামপ্রেম জাহির আলিয়া ভাটের, শাড়িজুড়ে রামায়ণ গাথা]

মানানসই ব্লাউজ আর শালও নিয়েছিলেন আলিয়া। নজর কাড়ল অভিনেত্রীর হাতের টোটে ব্যাগও। সাজে কোনওরকম আতিশয্য ছিল না। মিনিমাল মেকআপ। কানে ভারী ঝুমকো। হাতে কঙ্কন। রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে সেভাবেই নজর কাড়লেন আলিয়া ভাট।

[আরও পড়ুন: কলকাতার ফ্যাশন দুনিয়ায় হিট রামমন্দির! দেদার বিকোচ্ছে স্পেশাল অযোধ্যা শাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement