shono
Advertisement

Breaking News

সাধারণতন্ত্র দিবসের আগে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির Amazon, চটপট সেরে ফেলুন কেনাকাটা

ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন বাড়তি সুবিধা।
Posted: 06:02 PM Jan 15, 2023Updated: 06:03 PM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবারের মতো এবার সাধারণতন্ত্র দিবস উপলক্ষে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির ই-কমার্স সাইট অ্যামাজন। অপেক্ষা না করে এখনই শুরু করুন কার্টে রাখা জিনিস পত্র কেনাকাটা। তবে তার আগে জেনে নিন কোন সামগ্রীতে ছাড় মিলবে কতটা?

Advertisement

জানা গিয়েছে, সাধারণতন্ত্র দিবসে বিভিন্ন সামগ্রীতে ছাড় নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। নির্দিষ্ট কোম্পানির এয়ার পিউরিফায়ারে পেয়ে যাবেন ১১ শতাংশ ছাড়। ফলে যার বাজারদর ৩৪,৯০০ টাকা তা পেয়ে যাবেন ১১,৯৯০ টাকায়। শাওমি, ওয়ারপ্লাস, স্যামসাং, অ্যাপল, ভিভো-সহ একাধিক কোম্পানির স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপেও পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। এসবিআই-এর ক্রেডিট কার্ড ব্যবহারকারী হলে তো কোনও কথাই নেই। মিলবে অতিরিক্ত ছাড়। শুধু মোবাইল নয়, সাধারণতন্ত্রদিবসের এই সেলে ছাড় পাবেন বিভিন্ন সাউন্ড সিস্টেম, রেফ্রিজারেটর-সহ প্রায় সমস্ত পণ্যেই তাই আর দেরি করবেন না। ২০ তারিখ অর্থাৎ সেল শেষ হওয়ার আগেই অর্ডার করে ফেলুন পছন্দের জিনিসটি।

[আরও পড়ুন: এই যোগ্যতা অর্জন করলেই কর্মীরা পাবেন মার্সিডিজ গাড়ি! অবাক করা ঘোষণা সংস্থার]

 

প্রসঙ্গত, আমজনতার জন্য আমাজন অফার নিয়ে এসেছে ঠিকই। তবে হাসি নেই কর্মীদের মুখে। সোশ্যাল মিডিয়ায় আমাজনের এক কর্মী মুখ খুলেছেন ছাঁটাই প্রসঙ্গে। তুলে ধরেছেন কর্মীদের বর্তমান অবস্থা। ওই কর্মীর দেওয়া ব্যাখ্যা অনুযায়ী, “বেঙ্গালুরু, গুরগাও-সহ বিভিন্ন অফিসে ছাঁটাই চলছে। আমার টিমের প্রায় ৭৫ শতাংশ কর্মীর চাকরি গিয়েছে। ছাঁটাইয়ের খবর পেয়ে অফিসেই কান্নায় ভেঙে পড়েছেন অধিকাংশ। আমি এখনও ২৫ শতাংশের দলে যাদের চাকরি যায়নি। তবে পরিস্থিতি যা, তাতে এভাবে কাজ করা সম্ভব নয়।”

[আরও পড়ুন: বেতন বড্ড বেশি, নিজেই নিজের মাইনে অনেকখানি কমানোর আরজি জানালেন অ্যাপল CEO!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement