shono
Advertisement

পথ দেখাল Meesho-Shopsy, এবার জলের দরে কেনাকাটা করা যাবে আমাজন থেকেও

জামাকাপড়, ঘড়ি, জুতো, গয়না, ব্যাগপত্র-সহ নানা প্রোডাক্ট কত দামে মিলবে জানেন?
Posted: 04:09 PM Feb 23, 2024Updated: 04:09 PM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় ই-কমার্স সাইট আমাজন থেকে ব্র্যান্ডেড পোশাক কিংবা ঘড়ি কিনতে গেল মোটা অঙ্কের গ্যাঁটের কড়ি খরচ হয়ে যায়। অনেক সময়ই অনেক পোশাকের দাম বাজেটের বাইরে থাকে। কিন্তু সেসব দিন এবার অতীত হতে চলেছে। কারণ যাঁরা কম খরচে শপিং করতে চান, এবার তাঁদের জন্য বিশেষ উদ্যোগ নিল এই মার্কিন সংস্থা। ‘মিসো’র (Meesho) মতোই স্বল্প দামে এবার কিনে ফেলা যাবে নানা পণ্য।

Advertisement

সস্তায় শপিং করার জন্য অনলাইনের একটা বড় অংশের গ্রাহকরা ‘মিসো’ অ্যাপে আসক্ত। কম দামে শাড়ি থেকে শার্ট, সালোয়ার-স্যুট থেকে গয়নাগাটি, সবই পাওয়া যায় এই প্ল্যাটফর্মে। ঠিক তেমনই এবার আমাজন বাজার (Amazon Baazar) সেকশনটি থেকে মিলবে জামাকাপড়, ঘড়ি, জুতো, গয়না, ব্যাগপত্র-সহ দৈনন্দিন জীবনের নানা জিনিসপত্র। সেগুলি ব্র্যান্ডেড না হওয়ার কারণেই তার দাম হবে একেবারে সাধ্যের মধ্যে। এই সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ৬০০ টাকারও কম দামে পছন্দের জিনিসটি কিনে নিতে পারবেন এই আমাজন বাজার থেকে।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে আটক! রাস্তায় শুয়ে পুলিশের ভ্যান আটকালেন মহিলারা, সন্দেশখালিতে ধুন্ধুমার]

মধ্যবিত্ত ক্রেতাদের অনলাইন শপিংয়ের প্রতি আকৃষ্ট করতে মিসোর মতো এর আগেই আসরে নেমেছে ফ্লিপকার্টও। তাদের ‘শপসি’ অ্যাপে একাধিক পণ্যের মূল্য শুরু হয় ৯ টাকা থেকে। ১০০ টাকার মধ্যে ব্যাগ ভর্তি জিনিসপত্র কিনে ফেলা যায়। আর মজার বিষয় হল, বেশিরভাগ ক্ষেত্রে কোনও ডেলিভারি চার্জও দিতে হয় না। এদিকে মুকেশ আম্বানির (Mukesh Ambani) সংস্থাও আজিও স্ট্রিট নামের বাজেট-ফ্রেন্ডলি প্ল্যাটফর্ম নিয়ে হাজির হচ্ছে। প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে তাই আমাজনও আসরে নেমে পড়ল।

এই আমাজন বাজারে যে বিক্রেতারা নিজেদের প্রোডাক্ট বিক্রি করবেন, তার জন্য তাঁদের অতিরিক্ত কোনও চার্জও দিতে হবে না বলেই জানানো হয়েছে। অর্থাৎ ক্রেতাদের পাশাপাশি লাভবান হবেন বিক্রেতারাও।

[আরও পড়ুন: এবছর কত বাড়বে আপনার বেতন? কী বলছে সমীক্ষা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement