shono
Advertisement

Durga Puja Fashion: শিফন শাড়িতে গ্ল্যামারাস পাওলি, পুজোয় সাজবেন নাকি ‘রেট্রো’ লুকে?

নজরকাড়া পুজোর সাজপোশাক। রইল 'ক্যুইক টিপস'।
Posted: 07:10 PM Oct 14, 2023Updated: 08:39 PM Oct 14, 2023

মা আসতে আর বেশি দেরি নেই। প্যান্ডেলে বাঁশ-দড়ি যেমন পড়ে গিয়েছে, তেমন ওয়ার্ড্রোবেও নিত্য-নতুন ফ্যাশনের (Durga Puja Fashion 2023) পোশাকের সম্ভার বাড়ছে। একেক দিন একেকরকম ফ্যাশনে চমক দিতে হবে তো? হাল ফ্যাশনের হাঁড়ির খবর রাখতে চোখ রাখুন সংবাদ প্রতিদিন ডট.ইন-এর পাতায়। 

Advertisement

শাড়িতেই নারী… বাংলার এই প্রবাদবাক্য পাওলি দামের ক্ষেত্রে ষোলো আনা খাটে! কারণ অভিনেত্রীর ওয়ার্ড্রোবে শাড়ির কমতি নেই। ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল পার্টি থেকে ঘরোয়া অনুষ্ঠান হোক কিংবা বন্ধু সহকর্মীদের সঙ্গে গেট-টুগেদার, ছিপছিপে চেহারার গড়নে শাড়ি পরেই বাজিমাত করেন পাওলি। তাছাড়া যেকোনও ম্যাটেরিয়ালের শাড়ি সামলাতেও অভিনেত্রীর জুড়ি মেলা ভার!

৬ গজের কাপড়ে একেবারে ফ্যাশন ক্যুইন তিনি। পুজোতে আপনিও চাইলে বন্ধুদের গেট টুগেদারে এই লুকে ধরা দিতে পারেন। গ্ল্যামারাস পাওলি দামকে দেখা গেল গোলাপি-আকাশি রঙের শিফন শাড়িতে। স্লিভলেস ব্লাউজ। আর স্লিক লুককে আরও যথোপযুক্ত করে তুলতে গয়নাও পরেছেন হালকা। পেয়ার আপ করেছেন মুক্তোর মালা। রেট্রো ফ্যাশনের মতো দুপাশে খোপা বেঁধেছেন। তবে হ্যাঁ, শুধু সাজপোশাকেই পাওলির এই লুক বাজিমাত করেনি, পাশাপাশি নজর কাড়ল ‘ফ্যাশনিস্তা’ নায়িকার মুক্তো ঝরা হাসিও।

গোলাপির সঙ্গে আকাশির মিশেলে ডিজাইন করা এই শিফন শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ পরে নিন। পাওলি গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ বেছে নিয়েছেন যদিও, তবে আকাশি রঙের ব্লাউজও দিব্যি লাগবে দেখতে। পাওলির মতো গলায় মুক্তোর হার পরতে না চাইলে আমেরিকান ডায়মন্ডের স্লিক ডিজাইন হার পরুন। কিংবা কানে থাকুক স্টোনের ভারী দুল। আর হাতে একটা বড় স্টোনের আংটি। একটা হাতঘড়ি। লুক একদম কমপ্লিট। পুজোয় অফিসের পার্টিতেও এমন লুক ক্যারি করতে পারেন।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে কীভাবে সাজবেন? টিপস নিন সারা, ক্যাটরিনাদের কাছে]


প্রসঙ্গত,৬ গজের এই কাপড় পরে প্যান্ডি হপিং বড়ই দুঃসাধ্যকর! নতুন শাড়ির কুঁচি-আঁচল সামলানোও চারটিখানি কথা নয়। এক্ষেত্রে কিন্তু ব্যতিক্রম শিফন শাড়ি। পরে দিব্যি আরাম পাবেন আর ফ্যাশনও হবে।

[আরও পড়ুন: সব্যসাচীর ডিজাইনার শাড়ি, মুক্তোর গয়নায় রানি যেন আদতেই ‘স্টাইলিস্ট মহারানি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement