shono
Advertisement

ডেলিভারি দিতে এসে অভব্য আচরণ! ফ্লিপকার্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ক্রেতা

সাফ জানিয়ে দেন, তিনি আর কখনও ফ্লিপকার্ট থেকে কিছু অর্ডার করবেন না।
Posted: 09:07 PM Dec 22, 2023Updated: 09:07 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিজিটাল নির্ভরতার যুগে পাল্লা দিয়ে বেড়েছে অনলাইন শপিংয়ের প্রবণতা। যে কারণে বর্তমানে দারুণ জনপ্রিয় হয়েছে ফ্লিপকার্ট, মিনত্রা, আমাজন, বিগ বাস্কেটের মতো ই-কমার্স সাইটগুলি। কিন্তু এবার নজিরবিহীনভাবে ফ্লিপকার্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন এক ক্রেতা। সোশাল মিডিয়ায় নিজের খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করে সাফ জানিয়ে দেন, তিনি আর কখনও ফ্লিপকার্ট থেকে কিছু অর্ডার করবেন না।

Advertisement

কিন্তু প্রশ্ন হল কেন এত ক্ষুব্ধ তিনি? যা অর্ডার করেছিলেন, তার পরিবর্তে কি অন্য জিনিস পেয়েছেন? তেমনটা তো অনেক সময়ই হয়ে থাকে। না, আসলে এই ই-কমার্স সাইটে অর্ডার করে রীতিমতো অপমানিত হতে হয়েছে ওই ক্রেতাকে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক। বৃহস্পতিবার ওই ক্রেতা X হ্যান্ডেলে জানিয়েছেন, ফ্লিপকার্ট থেকে সম্প্রতি একটি জিনিস অর্ডার করেছিলেন। ডেলিভারি বয় অর্ডারটি দিতে এলে ওই ক্রেতার বাবা এগিয়ে আসেন তা রিসিভ করতে। ডেলিভারি বয় তাঁর থেকে OTP জানতে চান। কিন্তু মোবাইলে OTP কিছুতেই খুঁজে পাচ্ছিলেন না ওই মহিলার বাবা। OTP দিতে দেরি করায় রীতিমতো তেলে বেগুনে জ্বলে ওঠেন ওই এজেন্ট। মহিলার বাবার উপর চিৎকার করতে থাকেন। তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন বলে অভিযোগ।

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকা থেকে হঠাৎ দেশে ফিরলেন বিরাট, ছিটকে গেলেন আরেক তারকাও]

ওই মহিলা ক্রেতা জানান, ডেলিভারি বয় রীতিমতো ঝাঁজালো স্বরে তাঁর বাবাকে বলেন, “কিছুই যখন পারেন না, তাহলে কেন অর্ডার করেন?” এরপরই মহিলা জানান, আর কখনও ফ্লিপকার্ট থেকে কোনও জিনিস তিনি অর্ডার করবেন না। বিষয়টি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই অবশ্য ড্যামেজ কন্ট্রোল করতে নামে জনপ্রিয় ওই ই-কমার্স সংস্থা। তাদের তরফে ক্ষমা চেয়ে বলা হয়, “এক্সিকিউটিভের এমন আচরণের জন্য জন্য আমরা দুঃখিত। বিষয়টি ঠিক করতে আমাদের আরেকটা সুযোগ দেওয়া হোক।” যদিও ক্ষমা চাওয়ার পরও নেটদুনিয়ায় এনিয়ে সমালোচনা এখনও চলছে।

[আরও পড়ুন: রাম মন্দির উদ্বোধনে থাকবেন সোনিয়া-মনমোহনরা! কী বলছে কংগ্রেস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement