shono
Advertisement

হোলিতে হোক টক-ঝাল-মিষ্টি স্বাদের উৎসব, উপভোগ করুন ‘গোকুল শ্রী’র এই চাট ফিস্ট

সাধ্যের মধ্যেই পেয়ে যাবেন সাধের খাবার।
Posted: 06:45 PM Mar 19, 2024Updated: 06:45 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন দিনেই তো তারে বলা যায়, ‘ও শ্যাম যখন তখন খেলো না খেলা এমন, ধরলে আজ তোমায় ছাড়ব না…’। সারাটা দিন রঙের খেলা। মান-অভিমান ভুলে এক হয়ে যাওয়ার পালা। কিন্তু শুধু রং খেললেই তো আর হল না, তার সঙ্গে একটু পেটপুজোর আয়োজনও তো থাকতে হয়। আনন্দের এই দিনে একটু চটপটে স্বাদের খাবার হলেই তো জমে ওঠে আসর। এই সাধের কথা মাথায় রেখেই ‘গোকুল শ্রী’ নিয়ে এসেছে হোলি স্পেশাল মেনু (Holi Special Food)।

Advertisement

মনটা একটু ফুচকা ফুচকা করছে? তাহলে ‘গোকুল শ্রী’র হোলি স্পেশাল মেনুর সুজি গোলগাপ্পা চেখে দেখতেই পারেন। হোক না নাম একটু অন্যরকম। টক-ঝাল-মিষ্টি স্বাদ তো পাবেন। এছাড়াও রয়েছে সুস্বাদু আলু টিক্কি চাট, দহি ভাল্লা, পাপরি চাট, ডাল পাকওয়ান চাট এবং মুরাদাবাদী ডাল বিস্কুটি রোটি। যেটা পছন্দ সেটাই চেখে দেখুন।

[আরও পড়ুন: ব্লাড সুগার-রক্তচাপ-কোলেস্টেরল, দিন দিন কেন বাড়ছে এই রোগ? জানালেন বিশেষজ্ঞ]

আপনার কি ভাজাপোড়া বেশি পছন্দ? আচ্ছা, যদি দিল্লি স্পেশাল ছোলে ভাটুরে দোলের দিন হাতের নাগালে পেয়ে যান তাহলে! মন খুশি করা এই পদও রয়েছে ‘গোকুল শ্রী’র ভান্ডারে। থাকছে জিভে জল আনা আলু সবজি, কাশিফলের সবজির সাথে বাদাই কাচোরির মতো বিকল্প। আর কী পাবেন? আলু লাচ্ছা তোকরি চাট এবং মাখন কা তরবুজের মতো স্পেশাল আইটেম৷ শেষপাতে মিষ্টিও পেয়ে যাবেন।

১৬ মার্চ থেকে পাওয়া যাচ্ছে ‘গোকুল শ্রী’র এই হোলি স্পেশাল মেনু। চলবে আগামী ২৪ মার্চ পর্যন্ত। দুজন খেতে চাইলে আড়াইশো টাকাই যথেষ্ট। ‘গোকুল শ্রী’র ডিরেক্টর লক্ষ্মীকান্ত বালাসিয়ার কথায়, “হোলি মহোৎসবে উত্তর ভারতের স্বাদের স্বাদ নিতে প্রস্তুত হোন। আমাদের মেনুতে রয়েছে বিখ্যাত মুখরোচক খাবার যেমন গোলগাপ্পা, আলু টিক্কি চাট এবং আরও অনেক কিছু।”

[আরও পড়ুন: হুগলির ভোট প্রচারে মন্দির-মসজিদে ‘দিদি নম্বর ১’ রচনা, মাছ ভাজলেন লকেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement