shono
Advertisement

ফের ধামাকা! আকর্ষণীয় ‘হ্যাপি নিউ ইয়ার’ অফার নিয়ে হাজির Jio

এই বিশেষ প্ল্যানে রিচার্জ করলে কী কী পরিষেবা পাবেন প্রিপেড গ্রাহকরা? জেনে নিন।
Posted: 03:59 PM Dec 25, 2023Updated: 04:00 PM Dec 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুম আর গ্রাহকদের জন্য স্পেশাল অফার আনবে না জিও, তাও কি হয়? বছরশেষে তাই ফের ধামাকা। হ্যাপি নিউ ইয়ার প্ল্যান নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। চলুন জেনে নেওয়া যাক এই বিশেষ প্ল্যানে রিচার্জ করলে কী কী স্পেশাল পরিষেবা পাবেন প্রিপেড গ্রাহকরা।

Advertisement

রিলায়েন্স জিওর ২৯৯৯ টাকার একটি প্ল্যান ইতিমধ্যেই রয়েছে। সেই প্ল্যানটিকেই নতুন বছরে নতুন করে সাজানো হয়েছে। এমনি সময় এই প্ল্যানটির মেয়াদ থাকে ৩৬৫ দিন। তবে নিউ ইয়ার উপলক্ষে আরও অতিরিক্ত ২৪ দিন চলবে এর পরিষেবা। ফলে হিসাব মতো কম খরচে বেশিদিন পরিষেবা পাবেন গ্রাহকরা। জিও প্রিপেড প্ল্যান পেজের ওয়েবসাইট কিংবা MyJio অ্যাপ থেকে এই প্ল্যানে রিচার্জ করলেই অফারটি পেয়ে যাবেন।

[আরও পড়ুন: চব্বিশের লড়াইয়ে বেসরকারি ভোটকুশলী সংস্থার হাত ধরল বিজেপি, বাংলাজুড়ে শুরু সমীক্ষা!]

কী কী পরিষেবা পাওয়া যায় এই প্ল্যানে? প্রতিদিন আড়াই জিবি করে 4G ইন্টারনেট ডেটা। এছাড়াও আনলিমিটেড 5G ডেটা, ১০০টি করে এসমএস এবং আনলিমিটেড ভয়েস কল করা যাবে। এর পাশাপাশি JioTV, JioCinema এবং JioCloud-এর যাবতীয় পরিষেবাও পাবেন ইউজাররা। হিসাব করে দেখলে, যেখানে ২৯৯৯ টাকায় রিচার্জে প্রতিদিন ইউজারের খরচ হয় ৮.২১ টাকা, সেখানে এই বিশেষ অফারে গ্রাহকের দিনপিছু খরচ হবে ৭.৭০ টাকা।

জিওর সঙ্গে টেক্কা দিতে ইতিমধ্যেই আকর্ষণীয় কিছু প্ল্যান চালু করেছে এয়ারটেল। যে সব প্ল্যানে বিনামূল্যে মেলে OTT সাবস্ক্রিপশন। তবে প্রতিযোগিতার বাজারে প্রতিবারই চমক দেয় জিও। বর্ষবরণের মরশুমেও তার ব্যতিক্রম হল না।

[আরও পড়ুন: বছরশেষে ভিড়ে ঠাসা দিঘা, তিনদিনের প্যাকেজেই মিলবে হোটেল, সমস্যায় পর্যটকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement