shono
Advertisement

3G ফোনে কীভাবে ব্যবহার করবেন Reliance Jio সিম?

থ্রি-জি হ্যান্ডসেট ইউজারদের জন্য সুখবর! The post 3G ফোনে কীভাবে ব্যবহার করবেন Reliance Jio সিম? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:52 PM Dec 23, 2016Updated: 02:29 PM Dec 23, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থ্রি-জি হ্যান্ডসেট যাঁরা ব্যবহার করেন, এবার তাঁদের জন্য সুখবর! রিলায়েন্স জিও সিমকার্ড এবার ব্যবহার করা যেতে পারে থ্রি-জি হ্যান্ডসেটেও। সঙ্গে মিলতে পারে সংস্থার হ্যাপি নিউ ইয়ার অফারও। যে অফারে আগামী বছরের ৩১ মার্চ পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে ফোর-জি ডেটা সার্ফিং, আনলিমিটেড রিচ ভয়েস কল করা যাবে জিও সিম কার্ড থেকে।

Advertisement

এরকমই শোনা যাচ্ছে দেশের টেলিকম মহলে কান পাতলে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি করা হয়েছে, জিও এই মুহূর্তে একটি কাস্টম অ্যাপ তৈরি করছে। যে অ্যাপটি ইনস্টল করলে থ্রি-জি হ্যান্ডসেটেও হাই স্পিড ফোর-জি ইন্টারনেট পরিষেবা মিলবে। গ্রামাঞ্চলে আরও বেশি করে মোবাইল পরিষেবা পৌঁছে দিতেই জিও নতুন করে উদ্যোগী হয়েছে বলে ওই রিপোর্টে দাবি করা হয়েছে।

  • বর্ষবরণের রাতে শহরে বাতিল সানি লিওনের অনুষ্ঠান

বর্তমানে 4G LTE, VoLTE বেসড স্মার্টফোনেই জিও সিম কার্ড ব্যবহার করা যায়। যে সব ফোনে VoLTE নেই, সেই সব হ্যান্ডসেটে এইচডি ভয়েস কল করার জন্য গুগল প্লে স্টোর থেকে Jio4GVoice অ্যাপটি ডাউনলোড করতে হবে। কিন্তু সবার কাছে ফোর-জি হ্যান্ডসেট না থাকায় এবার থ্রি-জি হ্যান্ডসেটেও জিও সিম কার্ড ব্যবহারের সুবিধা আনছে জিও। একটি নয়া মোবাইল অ্যাপ তৈরির কাজ প্রায় শেষ করে ফেলেছে মুকেশ অম্বানির সংস্থা, দাবি করা হয়েছে ওই রিপোর্টে। এবছরের শেষেই প্লে স্টোরে আসতে পারে নয়া অ্যাপটি। সেক্ষেত্রে একবার ডাউনলোড করে ‘রান’ করলেই আপনার থ্রি-জি হ্যান্ডসেটে হাই স্পিডে ডেটা সার্ফিং করা যাবে।

তবে জিও-কে উদ্ধৃত করে আরেকটি সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করেছে, এখনই থ্রি-জি ফোনে জিও সিম কার্ড ব্যবহার করার জন্য কোনও অ্যাপ আনছে না মুকেশ অম্বানির সংস্থা।

It’s time to live life without any limitations & enjoy Freedom of Communication. Free Calls, Free 4G Data, Free Apps #JioDigitalLife pic.twitter.com/TlhE4C7I1v

— Reliance Jio (@reliancejio) December 18, 2016

The post 3G ফোনে কীভাবে ব্যবহার করবেন Reliance Jio সিম? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement