shono
Advertisement

শৈশবের বন্ধুদের নিয়ে অফবিট ডেস্টিনেশন ট্যুরে সারা আলি খান, আপনিও যাবেন নাকি?

কাছেপিঠের এসব নির্জন জায়গায় আপনি দলবেঁধে দলছুট হতে পারেন।
Posted: 08:56 PM Aug 07, 2023Updated: 08:56 PM Aug 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলজীবনের বন্ধুত্বগুলো টিকে যায় ঠিকই, কিন্তু ব্যস্তজীবনে ঘরসংসার কিংবা অফিস-কাছারি সামলে সকলের সঙ্গে ‘রিইউনিয়ন’ আর হয়ে ওঠে না। হোয়াটসঅ্যাপ গ্রুপে প্ল্যান হয়ে যায় ঠিকই, কিন্তু বাস্তবায়নের ক্ষেত্রে লবডঙ্কা! অনেকেই পরিস্থিতির চাপে হয়তো থিতু হয়েছেন কিংবা একাকীত্বে ভুগে মানসিক অবসাদে চলে যাচ্ছেন। সেক্ষেত্রে বন্ধুবান্ধবদের নিয়ে ট্যুরে গিয়ে দেদার আড্ডা, খানাপিনা কিন্তু থেরাপির মতোই কাজ করে।

Advertisement

সম্প্রতি সারা আলি খান স্কুলের বন্ধুদের সঙ্গে অফবিট ডেস্টিনেশন ট্যুরে গিয়েছেন। ইনস্টাগ্রামে সেইসকল ছবি দেখেই নেটিজেনরা বলছেন, সত্যিকারের ‘ফ্রেন্ডশিপ গোলস’। আপনিও চাইলে ঘুরে আসতে পারেন কাছেপিটের কিছু অফবিট জায়গা থেকে। হাতে মাত্র দিন চারেক সময় থাকলেই যথেষ্ট। কোথায় যাবেন? জেনে নিন তাহলে। 

[আরও পড়ুন: গীতখোলা নদী, চা বাগানের কোলে কটেজ, পাহাড়প্রেমীদের হাতছানি দিচ্ছে ছোট্ট গ্রাম পাশাবং]

পাহাড় যেতে চাইলে উত্তরবঙ্গে তাকদা, বিজনবাড়ি, বাগোড়া, তিনচুলে, চারখোলে, নাগি ভিলেজ, তুরুক, ভালুখোপ, বিকসথাং, বরোং, জঙ্গু, কোলাখাম, লাৎপঞ্চর থেকে ঘুরে আসতে পারেন। আর আপনি অরণ্যপ্রেমী হলে শিমলিপালের জঙ্গল, মেকলাসকিগঞ্জ, দলমা, সাড়ান্ডা থেকে ঘুরে আসুন। সবগুলোই মধ্যম বাজেটের মধ্যে হয়ে যাবে। বন্ধুদের সঙ্গে বনফায়ার, খাওয়াদাওয়া, গান-আড্ডা, ঘোরাফেরা দিব্যি জমে যাবে।

[আরও পড়ুন: পাহাড়-নদী-জঙ্গলের মাঝে চা বাগানে রাত কাটানোর সুযোগ, শিলিগুড়িতে হচ্ছে টি ট্যুরিজম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement