shono
Advertisement

প্রিয় মানুষকে প্রমিস করার আগে অবশ্যই মাথায় রাখুন এই ৬টি বিষয়

ভালোবাসার মরশুমে মনের কথা প্রাণ খুলে বলুন।
Posted: 08:56 PM Feb 10, 2024Updated: 08:56 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তোমাকেই আমি ভালোবাসি, সত্যি, সত্যি, সত্যি। তিন সত্যি! ভালোবাসা বোঝাতে সেই দেবদাসের যুগ থেকেই এই তিন সত্যি বলে প্রমিস করার কায়দা চলে আসছে। তবে সময় বদলে গিয়েছে। বদলাচ্ছে প্রমিস করার রীতি। আইফোন, অ্যান্ড্রয়েডের যুগে প্রমিস (Promise Day 2024) করার নানা উপায়। চাইলে গুগলের সাহায্যও নিতে পারেন। তবে প্রিয় মানুষকে দুম করে প্রমিস করার আগে অবশ্যই খেয়াল রাখুন এ সব বিষয়।

Advertisement

প্রমিস করার কায়দা নিয়ে বেশি ভাববেন না। বরং কী প্রমিস করছেন সেটাকে গুরুত্ব দিন। এমন কোনও প্রমিস করবেন না, যা পরে ভাঙতে হতে পারে। এক্ষেত্রে সঙ্গীকে স্বপ্নের জোয়ারে না ভাসানোই ভাল।

প্রেমে পড়েই অনেকে সারাজীবন একসঙ্গে থাকার প্রমিস করে ফেলেন। বলা সহজ হলেও, কাজটা কঠিন। তাই প্রমিস করার আগে ভাবুন, সময় নিন। বরং সম্পর্কে থেকে কেউ কাউকে ধোঁকা দেবেন না, এই প্রমিসই করুন। মনের সব কথা শেয়ার করবেন। তাহলেই প্রেমের সময় হবে দীর্ঘ।

[আরও পড়ুন: প্রেমদিবসে মনের মানুষকে প্রেম নিবেদন করতে চান? এই ৬টি বিষয় অবশ্যই মাথায় রাখুন ]

দুম করে প্রেমে পড়া যায়। কিন্তু প্রেম টিকিয়ে রাখাটাই আসল কেরামতি। তাই প্রমিস ডেতে মিথ্যে প্রতিশ্রুতি না দিয়ে, মন খুলে সত্যি কথা বলুন।

প্রমিস ডেতে প্ল্যান করুন ভবিষ্যতের ৷ একসঙ্গে মিলে সেই প্ল্যানকে বাস্তবায়িত কীভাবে করবেন, সেটাই হোক শপথ ৷

সত্যিকারের ভালোবাসা পাওয়া খুবই কঠিন ৷ তাই প্রেম যদি সত্যিই করে থাকেন, তা স্বীকার করতে লজ্জা পাবেন না। বরং এদিনটা মন খুলে প্রিয় মানুষকে জানিয়ে দিন, আপনি তাকেই ভালবাসেন।

সুখের সময়ে অনেককেই সঙ্গে পাবেন। আপনার প্রিয় মানুষ যদি আপনার কঠিন সময়ে পাশে থাকে, তাহলে তা আশীর্বাদ। প্রমিস ডে-তে প্রিয় মানুষকে একথাটাই জানিয়ে দিন। যে যেকোনও পরিস্থিতিতে আপনার পাশেই থাকবেন। হাত থাকবে হাতে। তাতেই জীবন হবে সুন্দর। 

[আরও পড়ুন: সিগারেট খেয়েও নন-স্মোকারদের মতোই বাঁচতে পারবেন! কী বলছে সাম্প্রতিক সমীক্ষা?]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement