shono
Advertisement

নৃশংস! মাত্র ১০ টাকার জন্য যুবককে পুড়িয়ে মারল বন্ধুরা

দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছে মৃতের পরিবার। The post নৃশংস! মাত্র ১০ টাকার জন্য যুবককে পুড়িয়ে মারল বন্ধুরা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:37 PM Feb 29, 2020Updated: 03:37 PM Feb 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নৃশংস ঘটনার সাক্ষী হলেন মধ্যপ্রদেশের মানুষ। ১০ টাকা দিতে রাজি না হওয়ায় এক যুবককে পুড়িয়ে মারল তাঁর দুই বন্ধু। পাশবিক এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনী (Ujjain) শহরে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তাঁর দুই বন্ধু শুভম ও সুরজকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মধ্যপ্রদেশের উজ্জয়িনী শহরের বাসিন্দা গণেশের সঙ্গে বন্ধুত্ব ছিল স্থানীয় যুবক সুরজ ও শুভমের। গত ২২ তারিখ নানাখেডা এলাকায় গল্প করছিলেন ওই তিনজন যুবক। সেসময় গণেশের থেকে ১০ টাকা চায় সুরজ ও শুভম। কিন্তু, তা দিতে রাজি হয়নি গণেশ। বিষয়টি নিয়ে কথা কাটাকাটি শুরু হয় তাঁদের মধ্যে। এর মাঝেই আচমকা সঙ্গে থাকা বোতল থেকে বেশ খানিকটা পেট্রল গণেশের হাত ও শরীরে ঢেলে দেয় সুরজ। আর শুভম একটি দেশলাই কাঠি জ্বালিয়ে তাঁর শরীরে আগুন ধরিয়ে দেয়। এর ফলে কয়েক সেকেন্ডের মধ্যে দাউদাউ করতে জ্বলতে দেখা যায় গণেশকে। বিষয়টি দেখতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দা। এই দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শুভম ও সুরজ। পরে মারাত্মক জখম অবস্থায় গণেশকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে ইন্দোরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে টানা ছদিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করার পর শুক্রবার প্রাণ হারান গণেশ।

[আরও পড়ুন: ফোনে প্রেমালাপ! সন্দেহের বশে নাবালিকাকে নেড়া করে ‘শাস্তি’ দিল পরিবার]

 

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার খবর পেয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছিল। পরে ঘটনাস্থল থাকা সিসিটিভি (CCTV) ক্যামেরা থেকে ওই দুই যুবকের অপরাধের সমস্ত প্রমাণ পাওয়া গিয়েছে। ধৃতদের বিরুদ্ধে প্রথমে খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের হলেও শুক্রবার গণেশের মৃত্যুর পর চার্জশিটে খুনের ধারা সংযুক্ত করা হয়েছে।

[আরও পড়ুন: ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে পোস্ট করে শিলচরে ধৃত বাঙালি অধ্যাপক]

The post নৃশংস! মাত্র ১০ টাকার জন্য যুবককে পুড়িয়ে মারল বন্ধুরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement