shono
Advertisement

স্বামীর হাত ধরে প্রথমবার অস্কারের মঞ্চে মালালা, নিজের নজরকাড়া পোশাক নিয়ে কী বললেন?

কে ডিজাইন করেছেন নোবেলজয়ীর এই বিশেষ পোশাক?
Posted: 04:19 PM Mar 14, 2023Updated: 04:19 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কারের রেড কার্পেট মানেই ফ্যাশনের রমরমা। অভিনেতা-অভিনেত্রী থেকে প্রযোজক-পরিচালক- কে কোন আউটফিটে ধরা দিলেন, তা নিয়েই চলে জোর চর্চা। এবার সেই তালিকায় নয়া সংযোজন নোবেলজয়ী মামালা ইউসুফজাই। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে নজর কাড়ল তাঁর পোশাক।

Advertisement

প্রথমবার অস্কারের মঞ্চে (Academy Awards 2023) পৌঁছে রাখেন পাকিস্তানের নোবেল শান্তি পুরস্কার প্রাপক মালালা (Malala Yousafzai)। সঙ্গী তাঁর স্বামী আসের মালিক। রুপোলি গ্রিটারিং হুডেড গাউনে আলাদা করে নজর কাড়েন তিনি। ফুল স্লিভ লং ড্রেসটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে মালালার সাজে। প্ল্যাটিনামের কানের দুল, রুপো ও হীরের কাজের এবং সোনার দুটি আংটি পরেছিলেন তিনি। খুব একটা চড়া মেক-আপ অবশ্য করেননি তিনি। লাল রংয়ের লিপস্টিকেই তাঁর সাজের ষোলো কলা পূর্ণ হয়েছে।

[আরও পড়ুন: ‘চল্লিশে ব্যাট করার সময়েও মনে হতো দেড়শো করতে পারি’, দ্রাবিড়ের কাছে কোহলির স্বীকারোক্তি]

জানা গিয়েছে, এটি রাল্ফ লরেন গাউন। মার্কিন ফ্যাশন ডিজাইনার তথা শিল্পপতী লরেনই এই গাউনটি ডিজাইন করেছেন। অস্কার মঞ্চের হাজির হতে এই পোশাককেই কেন বেছে নিয়েছিলেন মালালা? নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি জানান, এমন একটি পোশাকে তিনি অস্কারের রেড কার্পেটে আসতে চেয়েছিলেন, যা গোটা বিশ্বকে শান্তির বার্তা দেয়। একই সঙ্গে তাঁদের ছবি স্ট্রেঞ্জার অ্যাট দ্য গেট-এর প্রচার করতে চেয়েছিলেন। মালালার এই আউটফিট প্রত্যেকেরই প্রশংসা কুড়িয়েছে।

[আরও পড়ুন: ভোপাল গ্যাস দুর্ঘটনায় কেন্দ্রের অতিরিক্ত ক্ষতিপূরণের আরজি খারিজ সুপ্রিম কোর্টে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement