shono
Advertisement

দোকানের সামনে ভ্যান রাখা নিয়ে গন্ডগোল, মানিকতলায় ‘বন্ধু’র ছুরির কোপে খুন বন্ধু!

অভিযুক্ত বছর পঞ্চাশের আকাশ।
Posted: 09:32 PM May 25, 2023Updated: 09:37 PM May 25, 2023

নিরুফা খাতুন: দোকানের সামনে ভ্যান রাখা নিয়ে সামান্য বচসা দুই বন্ধুর মধ্যে। সেখান থেকে বন্ধুর গলায় ছুরির কোপ (Stab) বসিয়ে খুনের অভিযোগ উঠল বন্ধুর বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধেবেলা মানিকতলা থানার ২২৫ নম্বর বাগমারি রোডের ক্ষুদিরামপল্লিতে ঘটেছে এমন মর্মান্তিক ঘটনা।  গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত দোকান মালিক আকাশ নামে এক যুবককে। 

Advertisement

জানা গিয়েছে, মানিকতলার ১৪ নং ওয়ার্ড এলাকার বছর পঞ্চাশের আকাশ এবং ২৯ বছরের ঋজু – দুই বন্ধু। দু’জনেই গাঁজা খায় বলে জানান আশেপাশের লোকজন। এদিন বিকেলের দিকে দোকান খোলার সময় শাটার তুলতে গিয়ে ঋজুর গায়ে লাগে। দোকানের সামনে তাঁর গাড়ি রাখা ছিল। তা নিয়ে দু’জনের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, এরপর আচমকাই ছুরি বের করে ঋজুর গলা লক্ষ্য করে চালিয়ে (Stab)দেয় আকাশ। 

[আরও পড়ুন: ‘রাষ্ট্রপতি তফসিলি সম্প্রদায়ের বলে আমন্ত্রিত নন?’, নতুন সংসদ ভবন উদ্বোধন নিয়ে বিস্ফোরক অভিষেক]

মানিকতলার ১৪ নং ওয়ার্ডের এই ঘটনায় রক্তাক্ত ঋজুকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়রা এই ঘটনায় কার্যত হতভম্ব। আকাশ ও ঋজুর মধ্যে ভালই বন্ধুত্ব ছিল। তাঁরা দুজনে একসঙ্গে গাঁজা খেত বলেও জানাচ্ছেন অনেকে। কিন্তু সামান্য বচসার জেরে এভাবে ‘বন্ধু’র হাতে বন্ধুকে খুন হতে হবে, তা কেউ ভাবতেও পারছেন না। অভিযুক্ত আকাশের কঠোর শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।  

[আরও পড়ুন: কংগ্রেসের প্রতিশ্রুতি ছিল বিনামূল্যে বিদ্যুৎ, বিল না মেটানোর ‘পরামর্শ’ কর্ণাটকের বিজেপি নেতার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement