shono
Advertisement

মদ্যপ ছেলের অত্যাচারে অতিষ্ঠ, সন্তানকে শ্বাসরোধ করে খুন করলেন বাবা

ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার ১ নং ব্লক তপসীখাতা গ্রামে।
Posted: 07:24 PM Apr 04, 2022Updated: 07:24 PM Apr 04, 2022

রাজ কুমার, আলিপুরদুয়ার: মদ্যপ ছেলের অত্যাচারের মাত্রা দিনের পর দিন বেড়েই চলেছিল। সহ্য না করতে পেরে ছেলেকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার (Alipurduar) ১ নং ব্লক তপসীখাতা গ্রামে।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম মিঠুন দাস। বয়স পঁচিশ। মিঠুনকে খুন করার অভিযোগে তাঁর বাবা পরেশ দাশকে গ্রেপ্তার করেছে আলিপুরদুয়ার থানার পুলিশ। তপসীখাতা গ্রাম পঞ্চায়েতের ঘরঘড়িয়া ৬ মাইল এলাকার বাসিন্দা পরেশ। স্থানীয় সূত্রে খবর, মদের নেশায় আসক্ত ছিলেন মিঠুন। শুধু তাই নয়, মদ্যপ অবস্থায় বাড়িতে রীতিমতো তাণ্ডব চালাতেন তিনি। মা, বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যদের উপর অত্যাচার চালাতেন। বিনা কারণে মারধরের অভিযোগও রয়েছে। প্রায়দিনই মদ্যপ অবস্থায় এই কাণ্ড ঘটাতেন যুবক। 

[আরও পড়ুন: বুমেরাং সিপিএমের ‘পাহারায় পাবলিক’, তৃণমূলের দুর্নীতি খুঁড়তে গিয়ে ফাঁস কমরেডদেরই কুকীর্তি!]

শোনা গিয়েছে, মিঠুনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে একাধিকবার থানায় অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। গ্রামের বিশিষ্টদের সাক্ষী রেখে সালিশিসভার আয়োজনও করা হয়েছিল। কিন্তু তাতেও ফল মেলেনি। অভিযোগ, মিঠুনের অত্যাচারের মাত্রা দিনের পর দিন বেড়েই চলেছিল। সেই কারণেই চরম সিদ্ধান্ত নেন পরেশ দাস। ৫৪ বছরের প্রৌঢ় প্রথমে ছেলের হাত ও পা বেঁধে দেন। এরপর তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় আলিপুরদুয়ার থানার পুলিশ। মিঠুন দাসের মৃতদেহ উদ্ধার করে আলিপুরদুয়ারের জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। অভিযুক্ত পরেশ দাসকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতকে আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে বলেই খবর। ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। তা এলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হতে পারে বলে খবর। 

[আরও পড়ুন: কথা রাখলেন মুখ্যমন্ত্রী, বগটুইয়ে নিহতদের পরিবারের ১০ জনের হাতে তুলে দিলেন চাকরির নিয়োগপত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement