shono
Advertisement

স্ত্রীর সম্মান বাঁচাতে প্রতিবাদ, বেধড়ক মারধর দম্পতিকে

প্রতিবাদ করলেই হুমকির মুখে পড়তে হবে বারবার? The post স্ত্রীর সম্মান বাঁচাতে প্রতিবাদ, বেধড়ক মারধর দম্পতিকে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:45 PM Jan 24, 2017Updated: 11:28 AM Jan 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর সম্মান রক্ষা করতে গিয়ে আক্রান্ত স্বামী। সোনারপুরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, ওই দম্পতি যখন রাস্তা দিয়ে যাচ্ছিলেন, সেই সময় স্থানীয় কিছু যুবক মহিলার উদ্দেশ্যে কটূক্তি করে। স্ত্রীর অপমানের বিরোধিতা করায় তখনই স্বামীর উপর চড়াও হয় সেই ব্যক্তিরা।

Advertisement

(১ ফেব্রুয়ারিই পেশ বাজেট, রায় সুপ্রিম কোর্টের)

রাস্তার মধ্যেই ব্যক্তিকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনার পরই দম্পতি পুলিশের কাছে অভিযোগ জানান। কিন্তু অভিযোগ জানানোর পর সমস্যা কমার বদলে বেড়ে যায়। দম্পতির বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। পুলিশে অভিযোগ জানানোর অপরাধে তাঁদের হুমকি দিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার জেরে দম্পতি এবং তাঁদের পরিবারের সদস্যরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠছে বলেও  জানা গিয়েছে।

যদিও পুলিশের তরফে ঘটনাটিকে কেন্দ্র করে একটি ইভটিজিংয়ের মামলা রুজু করা হয়েছে। বিষয়টির তদন্ত শুরু হয়েছে বলেও খবর। স্থানীয় কাউন্সিলর জানিয়েছেন ওই এলাকায় দুষ্কৃতীদের প্রকোপে আতঙ্কে দিন কাটান এলাকাবাসীরা। ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর টুম্পা দাস বলেছেন, এই ধরনের ঘটনা কোনওভবেই অভিপ্রেত নয়। ২৪ ঘণ্টার মধ্যে এই ঘটনার বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়া হলে বিষয়টি তিনি স্থানীয় বিধায়ককে জানাবেন বলেও আশ্বাস দিয়েছেন।

কিন্তু রবিবার দুপুরে এত বড় ঘটনা ঘটে গেল? স্থানীয়রা কিন্তু এই বিষয়ে মুখ খুলতে নারাজ। ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা ঘটনাটি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। বহুবার বিষয়টি সম্পর্কে প্রশ্ন করা হলেও, তাঁরা বিষয়টি সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি করেছেন।

ঘটনার সমাধান এখনও না মেলায় বেশ হতাশ দম্পতি। প্রতিবাদ করলেই হুমকির মুখে পড়তে হবে বারবার? এখন শুধু এটাই প্রশ্ন তাঁদের।

(ভোটের রাজ্যে বাজেটে বিশেষ প্রকল্প ঘোষণা নয়, নির্দেশ কমিশনের)

The post স্ত্রীর সম্মান বাঁচাতে প্রতিবাদ, বেধড়ক মারধর দম্পতিকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement