shono
Advertisement

উতলা বিকিনিতে সাগরজলে আগুন লাগালেন কে?

কবুতরের শরীরের মতো নরম গোলাপি বিকিনিতে উপচে পড়া যৌবন নিয়ে জলের বুকে পদ্মের মতো ফুটে রয়েছেন মন্দিরা। The post উতলা বিকিনিতে সাগরজলে আগুন লাগালেন কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:23 PM Jun 07, 2016Updated: 01:59 PM Jun 07, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীল জল আগুন হল তাঁর ছোঁয়ায়!
কে তিনি?
মন্দিরা বেদী! আবার কে!
ভাল করে একটু দেখুন তো, এমন বিস্ফোরক রূপে এর আগে কখনও দেখেছেন মন্দিরাকে?

Advertisement

আসলে অনেক দিন হয়ে গেল, সেভাবে খবরের শিরোনামে আসেননি মন্দিরা। খেলার দুনিয়ার ধারাভাষ্যেও শোনা যায়নি তাঁর মদির কণ্ঠস্বর, দেখা যায়নি শিফন আঁচলের ঈষৎ সরে আসা! সে সব পেরিয়ে এসে এবার ফের ট্রেন্ডিং নিউজে দিনভর কী ভাবে জায়গা পাকা করলেন ডিভা?


স্রেফ সপরিবারে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে।
সপরিবার শব্দটির দিকে খেয়াল রাখুন! মন্দিরা কিন্তু কোনও ফটোশুট বা শুটিংয়ে যাননি। গিয়েছেন বর আর ছেলের সঙ্গে একটা পারিবারিক নিভৃত অবসরে।


আর, তাতেই কি না সোশ্যাল মিডিয়ায় হুলুস্থুলু!
সোশ্যাল মিডিয়ারই বা আর দোষ কী! এমন নিবিড় করে, জলে-স্থলে আলোড়ন ফেলে দেওয়া, মোহিনী রূপে যে অনেক দিন ধরা দেননি মন্দিরা।


আর এবারে, একখানা নয়, দু’খানা নয়, একগুচ্ছ ছবি!
তার কোনওটায় দেখা যাচ্ছে কবুতরের শরীরের মতো নরম গোলাপি বিকিনিতে উপচে পড়া যৌবন নিয়ে জলের বুকে পদ্মের মতো ফুটে রয়েছেন মন্দিরা। সঙ্গে লেখা, এর চেয়ে ভাল ছুটির অবসর আর হতে পারে না!


কোনওটায় আবার নীল জলে ভেসে রয়েছে তাঁর অনাবৃত পিঠ। সেখানে আলতো করে এসে পড়েছে বিকিনির বাঁধন! সেই বাঁধন ছাড়িয়ে যেন পিঠের ডানা-মেলা ট্যাটু নিয়ে আকাশে মুক্তির খোঁজে শরীর ভাসিয়েছেন তিনি!


শুধুই জলকেলি নয়। দেখা গিয়েছে সান্ধ্য রেস্তোরাঁয় তাঁর আলোকিত বিভাজিকা, সঙ্গে চাঁপা ফুলের উদ্ভাসিত স্বাগতবার্তা। কখনও বা নীল জলকে পিছনে ফেলে, সগর্বে পায়ের তলায় বালুকাবেলা রেখে হাওয়ায় উদ্বেল হয়েছে তাঁর রক্তরাগ বস্ত্রাঞ্চল।


রয়েছে গোলাপি বিকিনি আর গোলাপি শিফনের লুকোচুরি খেলাও!
নিজেই দেখুন না ছবিগুলো! এমন অচেনা রূপে চেনা মন্দিরাকে আবিষ্কার করেছেন কখনও?

The post উতলা বিকিনিতে সাগরজলে আগুন লাগালেন কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement