shono
Advertisement

আগামী ৭ দিন হাওড়া ও শিয়ালদহের একাধিক শাখায় বাতিল বহু ট্রেন, দুর্ভোগের আশঙ্কা যাত্রীদের

জেনে নিন, কোন কোন শাখায় প্রভাব পড়বে?
Posted: 10:10 AM Jan 29, 2023Updated: 11:18 AM Jan 29, 2023

সুব্রত বিশ্বাস: ইন্টাললকিং, লাইনের মেরামতি ও ওভারব্রিজের কাজের জন্য একাধিক রুটে বাতিল বহু লোকাল, প্যাসেঞ্জার ট্রেন। কোনও কোনও ট্রেনের আবার রুট বদল করা হয়েছে। সবমিলিয়ে শনিবারের পর রবিবার ও নতুন সপ্তাহের কয়েকটা দিন সমস্য়ায় পড়তে হতে পারে নিত্যযাত্রীদের। জেনে নিন, কোন কোন শাখায় প্রভাব পড়বে?

Advertisement

শনিবার বেশ কিছু ট্রেন বাতিলে ভোগান্তির মধ্যে পড়েছিলেন যাত্রীরা। রবিবারও বাতিল রয়েছে বেশ কিছু ট্রেন। যার মধ্যে হাওড়া থেকে ৩৭৯১১, ৩৭৯১৩, ৩৭৯১৫, ৩৭৯১৭, ৩৭৯১৯ এবং ৩৭৯২১ লোকাল বাতিল করেছে রেল কর্তৃপক্ষ। ব্যান্ডেল থেকে ৩৭৭৪৭, ৩৭৭৪৯, ৩৭৭৫১, ৩৭৭৫৩ এবং ৩১১১১ লোকালগুলি চলবে না। কাটোয়া থেকে ৩৭৯১৪, ৩৭৯১৬, ৩৭৯১৮, ৩৭৯২০, ৩৭৯২২, ৩৭৯২৪, ৩৭৯২৬, ৩৭৭৪৪, ৩৭৭৪৬, ৩৭৭৪৮, ৩১১১২, ৩৭৭৫০ এবং ৩৭৭৫২ ট্রেনগুলি বাতিল করা হয়েছে।

[আরও পড়ুন: হাতে আর মাত্র দু’দিন, আবাসে ৫০ হাজার বাড়ির অনুমোদন কীভাবে? চিন্তায় রাজ্য]

পাওয়ার ব্লকের জেরে শিয়ালদহ-বনগাঁ শাখায় বাতিল হয়েছে আপ ৩৩৮১১ ও ডাউন ৩৩৮১৮ লোকাল। শিয়ালদহ থেকে বনগাঁগামী লোকালটি ৪টে ১৫ মিনিটের বদলে ৪টে ৪০ মিনিটে ছাড়বে। আজ অর্থাৎ রবিবার দত্তপুকুর-শিয়ালদহ লোকালটি দত্তপুকুরের পরিবর্তে বারাসত থেকে ছাড়বে।

পাওয়ার ব্লক ও ওভার ব্রিজের কাজের জন্য হাওড়া-বর্ধমান লাইনে মঙ্গলবার পর্যন্ত একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। এরমধ্য়ে একাধিক EMU, MEMU ও প্য়াসেঞ্জার ট্রেনও রয়েছে। বাতিল হয়েছে হাওড়া-মোকামা এক্সপ্রেস (আপ-ডাউন), হাওড়া-বোলপুর শান্তিনিকেতন এক্সপ্রেস (আপ-ডাউন), হাওড়া-রামপুরহাট শহিদ এক্সপ্রেস( আপ-ডাউন), হাওড়া-জামালপুর কবিগুরু এক্সপ্রেস (আপ-ডাউন) চলবে না। রামপুপরহাট থেকে শিয়ালদহে ফেরার মা তারা এক্সপ্রেসও বাতিল করা হয়েছে। রুট বদলেছে গণদেবতা-সহ একাধিক এক্সপ্রেস। শিয়ালদহের দক্ষিণশাখায়ও রবিবার একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।

তাই এই সমস্ত রুটে যাত্রার আগে অবশ্যই বাতিল ট্রেনের তালিকায় চোখ বুলিয়ে বাড়ি থেকে বেরোন।

[আরও পড়ুন: শ্বশুরবাড়ির পণের চাপে আত্মহত্যা নাকি খুন? হরিদেবপুরে বধূর ঝুলন্ত দেহ উদ্ধারে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার