shono
Advertisement

নতুন বছরে ফের বাবা হচ্ছেন জুকারবার্গ, শেয়ার করলেন স্ত্রীর বেবিবাম্পের ছবি

২০১৫ ও ২০১৬ সালে জন্মেছিল জুকারবার্গের দুই মেয়ে ম্যাক্স ও আগস্ট।
Posted: 06:08 PM Jan 01, 2023Updated: 06:11 PM Jan 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন ফেসবুক (Facebook) তথা মেটার কর্ণধার মার্ক জুকারবার্গ (Mark Zuckerberg)। নতুন বছরের শুরুতে অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন তিনি।

Advertisement

জুকারবার্গ জানিয়েছেন, ”শুভ নববর্ষ। ২০২৩ সালেই সমস্ত অভিযান ও ভালবাসা পেতে চলেছি।” ছবিতে তাঁকে কালো স্যুট পরে থাকতে দেখা গিয়েছে। তাঁর স্ত্রী প্রিসসিলা চ্যানকে দেখা যাচ্ছে সাদা গাউন জাতীয় পোশাকে।
গত সেপ্টেম্বরেই সকলকে সুখবর শুনিয়েছিলেন জুকারবার্গ। জানিয়েছিলেন ম্যাক্স ও আগস্টের পর তাঁর ও প্রিসসিলার তৃতীয় কন্যাসন্তান ভূমিষ্ঠ হবে আগামী বছরে। সেই সঙ্গে একটি ছবিও শেয়ার করেছিলেন তিনি। ছবিতে দম্পতিকে হাসিমুখে দেখা গিয়েছিল। জুকারবার্গ লিখেছিলেন, , ”অনেক ভালবাসা। আনন্দের সঙ্গে সকলকে জানাচ্ছি ম্যাক্স ও আগস্ট আগামী বছর নতুন এক বোন পেতে চলেছে।” উল্লেখ্য, ২০১৫ ও ২০১৬ সালে জন্মেছিল জুকারবার্গের দুই মেয়ে ম্যাক্স ও আগস্ট। এবার তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য।

[আরও পড়ুন: লুলার শপথগ্রহণ ‘বয়কট’, অনুষ্ঠানের আগেই দেশ ছেড়ে ‘পালালেন’ বলসোনারো]

২০০৩ সালে চ্যানের সঙ্গে প্রথম আলাপ জুকারবার্গের। হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের একটি পার্টিতে দেখা হয় তাঁদের। সেখান থেকে ক্রমেই সম্পর্ক গড়ায় প্রেমে। ২০১২ সালের ১৯ মে চার হাত এক হয় দু’জনের। তবে তাঁদের এনগেজমেন্টের খবর ফাঁস হয়েছিল তার আগের বছরই। ধনকুবের বিল গেটসই প্রথম সেই খবর বিশ্বকে জানিয়েছিলেন। যদিও প্রথমে জুকারবার্গ সেই কথা অস্বীকার করেন। কিন্তু পরের বছরই গোটা বিশ্ব জানতে পারে জুকারবার্গের সম্পর্কের কথা।

ফেসবুকের জনক মার্ক নিজেও সোশ্যাল মিডিয়ায় তাঁর সাংসারিক জীবনের কথা সকলের সঙ্গে শেয়ার করেন। দুই কন্যা ও স্ত্রীর সঙ্গে তাঁর দৈনন্দিন দিনযাপনের নানা মুহূর্তে তিনি পোস্ট করেন। গত বছর তাঁদের বিয়ের দশ বছর উদযাপন করতে দেখা যায় চ্যান-জুকারবার্গকে।

[আরও পড়ুন: কাবুলে তালিবান সেনার বিমানবন্দরে ভয়াবহ বিস্ফোরণ, মৃত বহু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement