shono
Advertisement

গড়াপেটা-টিম হোটেলে মহিলা, কেলেঙ্কারিতে জর্জরিত বাংলাদেশ প্রিমিয়ার লিগ

দুই বাংলাদেশি ক্রিকেটার আল-আমিন হোসেন এবং সাব্বির রহমানের বিরুদ্ধে মাঠের বাইরে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠল। The post গড়াপেটা-টিম হোটেলে মহিলা, কেলেঙ্কারিতে জর্জরিত বাংলাদেশ প্রিমিয়ার লিগ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:15 PM Nov 30, 2016Updated: 05:45 PM Nov 30, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল-এর মতো ফের গড়াপেটার কলঙ্ক থাবা বসালো বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। বাংলাদেশি ক্রিকেটার জুপিটর ঘোষ অভিযোগ তুললেন, তিনি ম্যাচ গড়াপেটা করার প্রস্তাব পেয়েছিলেন। গোটা ঘটনা খতিয়ে দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

Advertisement

বিপিএল-এ রংপুর রাইডার্স দলের জুপিটর সোমবার বোর্ডকে জানান, টুর্নামেন্ট শুরুর ঠিক আগে দলের ম্যানেজার সানুয়ার হোসেন তাঁকে ম্যাচ ফিক্স করার প্রস্তাব দিয়েছিলেন। তিনি প্রস্তাবে রাজি না হওয়ায় তাঁকে দল থেকে বাদ দিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন জুপিটর। এরপরই গোটা ঘটনার তদন্তে নেমেছে বিসিবি। বোর্ডের তরফে বলা হয়েছে, জুপিটরের তোলা অভিযোগ ক্রিকেটের শৃঙ্খলাভঙ্গ করেছে। দুর্নীতি দমনের সবরকম ব্যবস্থা নেওয়া হবে। বোর্ড এও জানিয়ে দিয়েছে, তদন্ত চলাকালীন ক্রিকেটের বাইরেই থাকতে হবে জুপিটর এবং অভিযুক্ত ম্যানেজারকে। এদিকে, প্রকাশ্যে গড়াপেটার অভিযোগ আনার জন্য জুপিটরকে সোমবারই বহিষ্কৃত করেছেন তাঁর ফ্র্যাঞ্চাইজি দল।

এর আগেও এই টুর্নামেন্টে বাংলাদেশ অধিনায়ক মহম্মদ আশরাফুল-সহ পাঁচজনের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠেছিল। ফলে ২০১৪-তে বিপিএল-এর আসর বসেনি।

এদিকে, দুই বাংলাদেশি ক্রিকেটার আল-আমিন হোসেন এবং সাব্বির রহমানের বিরুদ্ধে মাঠের বাইরে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠল। বিপিএল গভর্নিং কাউন্সিলের নিয়ম অনুযায়ী, টুর্নামেন্ট চলাকালীন টিম হোটেলের ঘরে কোনও মহিলা অতিথির প্রবেশ নিষেধ। তা সত্ত্বেও নিয়মের অবমাননা করে শাস্তির মুখে পড়লেন বাংলাদেশের পেসার এবং ব্যাটসম্যান। শাস্তিস্বরূপ আল আমিন এবং সাব্বিরকে বিপিএল-এর পারিশ্রমিকের ৫০ শতাংশ এবং ৩০ শতাংশ অর্থ জরিমানা করা হয়েছে।

The post গড়াপেটা-টিম হোটেলে মহিলা, কেলেঙ্কারিতে জর্জরিত বাংলাদেশ প্রিমিয়ার লিগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement