shono
Advertisement

তাপস পালের মানসিক বিপর্যয়, দেখলেন চিকিৎসক

কিছুই মনে রাখতে পারছেন না। বারবার এ কথা জানানোর পরই হাসপাতালে ভর্তি করা হল রোজভ্যালি কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ তাপস পালকে। The post তাপস পালের মানসিক বিপর্যয়, দেখলেন চিকিৎসক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:26 AM Jan 03, 2017Updated: 07:40 PM Jan 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা সিবিআই জেরায় মানসিকভাবে বিধ্বস্ত। কিছুই মনে রাখতে পারছেন না। বারবার এ কথা জানানোর পরই হাসপাতালে নিয়ে যাওয়া হল রোজভ্যালি কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ তাপস পালকে।

Advertisement

গত শুক্রবার চিটফাণ্ড কাণ্ডে জড়িয়ে থাকার অভিযোগে সিবিআই গ্রেপ্তার করে তৃণমূলের অভিনেতা-সাসংদকে। তারপর তদন্তের স্বার্থে তাঁকে তিনদিনের জন্য নিজেদের হেফাজতে নেয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। জেরায় নানা কথা ফাঁস করছিলেন তাপস। রোজভ্যালি কাণ্ডে তাঁর মুখে উঠে আসে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র নাম। রবিবারও তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন, তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন। কিন্তু সোমবার জেরা চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। গোয়েন্দাদের জানান, তিনি মানসিকভাবে বিধ্বস্ত। কোনওকিছু মনে রাখতে পারছেন না। বারবার একথা বলতে থাকায় তাঁকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বর ক্যাপিটাল হাসপাতালে। যদিও চিকিৎসক জানান, পুরোপুরি সুস্থ না হলেও ঠিকই আছেন তাপস। সিবিআইয়ের জেরার ক্ষেত্রেও কোনও অসুবিধা নেই বলেই জানান তিনি।

অভিনেত্রীদের নিয়ে তাপসের বক্তব্য যাচাই করছে সিবিআই

 

The post তাপস পালের মানসিক বিপর্যয়, দেখলেন চিকিৎসক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement