shono
Advertisement

ফের আগুনের ফুলকি, ব্যাহত মেট্রো চলাচল

ঘটনায় সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা।
Posted: 03:59 PM Feb 26, 2019Updated: 03:59 PM Feb 26, 2019

নব্যেন্দু হাজরা: ফে্র বিভ্রাট কলকাতা মেট্রো রেল পরিষেবায়। মহানায়ক উত্তমকুমার ও নেতাজি স্টেশনের মাঝে তৃতীয় লাইনে হঠাৎই আগুনের ফুলকি দেখা যায়। সঙ্গে সঙ্গে বন্ধ করে দেওয়া হয় মেট্রো। ঘটনায় সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা।

Advertisement

মঙ্গলবার দুপুর ২ টো ২১ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। মহানায়ক উত্তমকুমার স্টেশন থেকে নেতাজি স্টেশন যাওয়ার মাঝে তৃতীয় লাইনে আগুনের ফুলকি দেখা যায়। সঙ্গে সঙ্গে বন্ধ করে দেওয়া হয় মেট্রো পরিষেবা। শুরু হয় যান্ত্রিক মেরামতির কাজ। প্রায় আধ ঘণ্টা বন্ধ থাকার পর বেলা ২টো ৫৬ মিনিট নাগাদ ফের স্বাভাবিক হয় পরিষেবা। তবে ঠিক কী কারণে মেট্রো লাইনে সমস্যা দেখা দিয়েছিল, তা এখনও জানা যায়নি। মেট্রো রেল কর্তৃপক্ষের তরফেও এখনও কেউ কোনও বক্তব্য পেশ করেনি।

কলকাতার ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার বিহারের দুই ডন ]

শহরের একপ্রান্ত থেকে অপরপ্রান্তে কম সময়ে কম খরচে যাতায়াতের লাইফলাইন মেট্রো৷ কয়েকদিন ধরেই মেট্রোর বিরুদ্ধে উঠেছে অভিযোগের আঙুল৷ যাত্রীদের অভিযোগ, নির্দিষ্ট সময় মেট্রো স্টেশনে পৌঁছায় না৷ আবার তার উপর বারবার বিভ্রাটের জেরে পরিষেবা পেতে জেরবার যাত্রীরা৷ গত ১৩ ফেব্রুয়ারি দুপুরে বেলগাছিয়া থেকে দমদম যাচ্ছিল একটি মেট্রো৷ আচমকাই মেট্রোটি অন্ধকার টানেলের মধ্যে থেমে যায়৷ প্রচণ্ড শব্দ করে মেট্রো থেমে যাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা৷ তড়িঘড়ি খবর দেওয়া হয় ইঞ্জিনিয়ারদের৷ খবর পেয়েই ঘটনাস্থলে আসেন তাঁরা৷ ইঞ্জিনিয়ারদের দাবি, যান্ত্রিক ত্রুটির জেরেই আচমকা বেলগাছিয়া থেকে দমদমগামী ওই মেট্রোর রেক টানেলে থেমে যায়৷ ঘটনার জেরে ভোগান্তির শিকার হন যাত্রীরা৷

ফের কালবৈশাখীর পূর্বাভাস, শহরে ৪৫ কিমি বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement