shono
Advertisement

Breaking News

বন্ধুদের সঙ্গে মাইথনে স্নান করতে গিয়ে বিপত্তি, প্রাণ গেল কিশোরের

বরাতজোরে রক্ষা চারজনের।
Posted: 09:48 AM Feb 25, 2023Updated: 10:32 AM Feb 25, 2023

শেখর চট্টোপাধ্যায়, আসানসোল: বন্ধুদের সঙ্গে মাইথনে স্নান করতে গিয়ে বিপত্তি। অমর ঝর্ণায় স্নান করতে নেমে তলিয়ে যান ছয় বন্ধু। বরাতজোরে রক্ষা চারজনের। তলিয়ে যাওয়া আরও দুই বন্ধুর মধ্যে প্রাণ গিয়েছে একজনের। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

গোপালপুরের বাসিন্দা ছয় বন্ধু শুক্রবার বিকেলে মাইথনে বেড়াতে আসেন। সোনু রায় নামে এক যুবক জানান, মাইথন বেড়াতে এসে অমর ঝর্ণায় স্নান করতে নামেন তাঁরা। হঠাৎই পা পিছলে যায় শুভঙ্কর দত্ত, ধ্রুবজ্যোতি নামে দু’জনের। গভীর জলে তলিয়ে যান তাঁরা। একজনকে উদ্ধার করা সম্ভব হয়। তবে প্রথমে আরেকজনকে উদ্ধার করা যায়নি। পরে দু’জনকে সালানপুর থানার কল্যাণেশ্বরী ফাঁড়ির পুলিশ উদ্ধার করে। জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজনের মৃত্যু হয়। আরেকজনের চিকিৎসা চলছে।

[আরও পড়ুন: মিস্ত্রির সূত্রে টলিউডে অভিনয়ের সুযোগ, হৈমন্তী রহস্যে নয়া চমক]

প্রি ওয়েডিং শুটিং থেকে শুরু করে পর্যটকদের দর্শন কেন্দ্র হয়ে উঠছে মাইথনের এই বিপজ্জনক অমর ঝর্ণা। বিপজ্জনক হওয়া সত্ত্বেও প্রশাসনের তরফে নো এন্ট্রি করা হয়নি। এমনকি ডিভিসি কর্তৃপক্ষের থেকেও সতর্কতার ব্যবস্থা হয়নি। তাই একের পর এক এমন ঘটনা ঘটছে বলেই দাবি স্থানীয়দের। বেড়াতে এসে এক বন্ধুর প্রাণহানির ঘটনায় নেমেছে শোকের ছায়া।

[আরও পড়ুন: ‘অত্যন্ত নিন্দনীয় অপরাধ করেছেন’, নওশাদ নিয়ে অবস্থান বদল অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার