shono
Advertisement

জল-সমস্যা, ‘দিদির দূত’লাভলীকে সুজনের পরিবার

বাড়িতে না থাকায় সুজন চক্রবর্তীর সঙ্গে ফোনে কথা বিধায়কের।
Posted: 04:03 PM Jan 17, 2023Updated: 04:36 PM Jan 17, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে বেরিয়ে সুজন চক্রবর্তীর বাড়িতে তৃণমূল বিধায়ক লাভলী মৈত্র (Lovely Maitra)। শুনলেন অভাব অভিযোগ। সুজনবাবু বাড়িতে না থাকায় বিধায়ক ফোনে কথা বললেন তাঁর সঙ্গে। আমন্ত্রণ জানালেন চায়ের আড্ডায় যোগ দেওয়ার।

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। ফলত রাজনৈতিক দলগুলি নিজেদের অবস্থান শক্ত করতে মরিয়া রাজনৈতিক দলগুলি। এসবের মাঝেই দিদির সুরক্ষা কবচ কর্মসূচি শুরু করেছে শাসকদল। জনপ্রতিনিধিরা নিজেদের এলাকার বাসিন্দাদের বাড়িতে যাচ্ছেন। শুনছেন তাঁদের সমস্যা, অভাব-অভিযোগ। সাধ্যমতো সমাধানের চেষ্টা করছেন। এই কর্মসূচির অংশ হিসেবেই মঙ্গলবার সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীর সোনারপুরের কালিকাপুর ১ গ্রাম পঞ্চায়েত এলাকার বাড়িতে যান সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক অভিনেত্রী লাভলী মৈত্র।

[আরও পড়ুন: প্রার্থী দিতে পারেনি তৃণমূল, তেহট্টের সমবায় সমিতির ৪৯ টি আসনেই জয়ী বামেরা]

তবে বর্তমানে বাড়িতে নেই বামনেতা সুজন চক্রবর্তী। দলীয় কাজে পুর্ব মেদিনীপুরে রয়েছেন তিনি। সেই কারণে বাড়ির সামনে ফোনে বামনেতার সঙ্গে কথা বলেন লাভলী। কুশল বিনিময় করেন তাঁরা। বিধায়ককে চায়ের নিমন্ত্রণও জানান সুজন। লাভলী এদিন জানিয়েছেন, এখনও সুজন চক্রবর্তীর সঙ্গে মুখোমুখি দেখা হয়নি তাঁর। এদিন সুজন চক্রবর্তী বাড়িতে না থাকলেও তার দাদা রতন চক্রবর্তী ও ভাই রঞ্জন চক্রবর্তী এবং স্ত্রী মিলি চক্রবর্তীর সঙ্গে কথা বলেন লাভলী। তাঁদের অভাব অভিযোগ শোনেন। এলাকায় রাস্তাঘাট, পানীয় জলের সমস্যার কথা তারা বিধায়কের কাছে তুলে ধরেন।

 

[আরও পড়ুন: গণেশ, কালী, কৃষ্ণ হয়ে পুকুরে ফুটছে মুক্তো! নবান্নের উদ্যোগে ডিজাইনার মুক্তোচাষ রাজ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার