shono
Advertisement

পিছিয়ে পড়েও কেরলের বিরুদ্ধে দুর্দান্ত জয়, ৫ গোল দিয়ে জয়যাত্রা শুরু মোহনবাগানের

তিন গোল করে ম্যাচের নায়ক পেত্রাতোস।
Posted: 09:28 PM Oct 16, 2022Updated: 09:46 PM Oct 20, 2022

মোহনবাগান- ৫ (পেত্রাতোস ৩, কাউকো, রডরিগেজ)

Advertisement

কেরালা ব্লাস্টার্স- ২ (ইভান, রাহুল)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলের (ISL) দ্বিতীয় ম্যাচে দুরন্ত জয় পেল মোহনবাগান। আইএসএলের দ্বিতীয় ম্যাচে কেরালার (Kerala Blasters) বিরুদ্ধে খেলতে নেমে তিন পয়েন্ট ছিনিয়ে নিল জুয়ান ফেরান্দোর দল। ম্যাচের প্রথমে গোল খেয়ে পিছিয়ে পড়ে সবুজ মেরুন (Mohun Bagan) ব্রিগেড। তবে প্রথমার্ধেই গোল শোধও করে মোহনবাগান। শেষ পর্যন্ত ৫-২ ফলে ম্যাচ জেতে তারা। 

আইএসএলের প্রথম ম্যাচে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হারতে হয়েছিল মোহনবাগানকে। প্রবল চাপের মধ্যে ম্যাচ খেলতে নেমেছিল ফেরান্দোর দল। মাত্র ৬ মিনিটের মাথায় গোল খেয়ে যায় মোহনবাগান। দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন ইভান কালিউজি। প্রথম কয়েক মিনিট কেরালার আক্রমণে একেবারে বেসামাল হয়ে পড়েছিল মোহনবাগানের ডিফেন্স। 

[আরও পড়ুন: নিয়মে বড় বদলের পথে ICC, মাঠে নামার অনুমতি কোভিড আক্রান্ত খেলোয়াড়দের]

তবে প্রথমার্ধেই দুরন্ত ভাবে ফিরে আসে সবুজ মেরুন। ২৭ মিনিটে গোল করে সমতা ফেরান দিমিত্রি পেত্রাতোস। তাঁর গোলের পরেই একেবারে পালটে মোহনবাগানের খেলা। ঘরের মাঠেই চাপে পড়ে যায় কেরল ব্লাস্টার্স। ৩৮ মিনিটে মনবীরের পাস থেকে অসাধারণ গোল করে দলকে এগিয়ে দেন জনি কাউকো। 

দ্বিতীয়ার্ধেও একই রকমভাবে লাগাতার আক্রমণ করার পথেই হাঁটে মোহনবাগান। ৬২ মিনিটে ফের গোল করেন পেত্রাতোস। বাঁদিক থেকে মাপা পাস বাড়িয়েছিলেন লিস্টন। কোনও ভুল না করে বল জালে জড়িয়ে দেন পেত্রাতোস। তবে আক্রমণ শানিয়েছিল কেরালাও। তিন গোল খেয়েও দমে যায়নি তারা। ৮০ মিনিটে একটি গোল শোধ করে কেরালা। তবে তার জন্য দায়ী মোহনবাগানের দুর্বল রক্ষণ। গোলকিপারের পায়ের মাঝখান থেকে বলে গলে গোললাইন পেরিয়ে যায়। ৮৮ মিনিটে রডরিগেজের গোলে কেরলের কামব্যাকের আশা একেবারে শেষ হয়ে যায়। একস্ট্রা টাইমে ফের গোল করেন পেত্রাতোস। 

মরশুমের শুরু থেকে বারবার দলগঠন নিয়ে সমালোচনার মুখে পড়েছে মোহনবাগান। দলে গোল করার লোক নেই কেন, সেই প্রশ্নে বিদ্ধ হয়েছেন কোচ ফেরান্দো। তবে রবিবারের ম্যাচের আপাতত কিছুদিনের জন্য নিশ্চিন্ত থাকতে পারেন মোহনবাগান সমর্থকরা।  

[আরও পড়ুন: অপ্রতিরোধ্য মহমেডান, ভবানীপুরকে হারিয়ে শুরু কলকাতা লিগের সুপার সিক্সের অভিযান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement