shono
Advertisement

মোহনবাগান দিবস ঘিরে উৎসবের আমেজ ময়দানে

এককালের ময়দান কাঁপানো ফুটবলার সৈয়দ নইমুদ্দিনকে মোহনবাগান রত্ন সম্মানে ভূষিত করা হবে। The post মোহনবাগান দিবস ঘিরে উৎসবের আমেজ ময়দানে appeared first on Sangbad Pratidin.
Posted: 12:54 AM Jul 29, 2016Updated: 07:24 PM Jul 28, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই শুরু মোহনবাগান দিবস উদযাপন। সবুজ-মেরুন আলোয় সেজে উঠেছে গঙ্গাপারের তাঁবু। ক্লাবের গেট থেকে লন, সর্বত্রই এখন উৎসবের আমেজ। সকাল থেকে সন্ধে ক্লাবে সবুজ-মেরুন সমর্থকদের ভিড়। সমস্ত প্রস্তুতি শেষ। ১৯১১-র আইএফএ শিল্ডজয়ী অমর একাদশকে স্মরণ করে ক্লাবের বর্ষপূর্তির যাবতীয় আয়োজন শুরু হবে।

Advertisement

প্রতিবারের মতো এবারও মোহনবাগান দিবসের সকালে প্রদর্শনী ম্যাচ হবে৷ শুক্রবার দুপুরে ক্লাব মাঠেই হবে মূল অনুষ্ঠান। সঙ্গীত পরিবেশন করবেন তিন বিশিষ্ট সঙ্গীতশিল্পী শিবাজী চট্টোপাধ্যায়, ইমন ও বিনোদ রাঠৌর৷ এবার সংবর্ধনা মঞ্চে কার্যনির্বাহী কমিটির প্রতিটি সদস্যের জন্য আলাদা আলাদা চেয়ার থাকবে৷

এককালের ময়দান কাঁপানো ফুটবলার সৈয়দ নইমুদ্দিনকে মোহনবাগান রত্ন সম্মানে ভূষিত করা হবে। কিংবদন্তি ফুটবলার জানাচ্ছেন, তাঁকে এমন সম্মানের জন্য বেছে নেওয়া হয়েছে বলে তিনি গর্বিত। এর পাশাপাশি ক্যানসারকে জয় করে ফিরে আসার জন্য বিশেষ সম্মান জানানো হবে প্রাক্তন ক্রিকেটার অরুণলালকে। এছাড়াও অনুষ্ঠানে বাগানের বর্তমান ও প্রাক্তন কোচ, ফুটবলারদের উপস্থিত থাকার কথা।

The post মোহনবাগান দিবস ঘিরে উৎসবের আমেজ ময়দানে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement