shono
Advertisement

নিজের এলাকায় সক্রিয় তারকা সাংসদ, নুসরতের উদ্যোগে ৫ বছর পর বসিরহাট কলেজে নবীনবরণ

নুসরত ওই কলেজের পরিচালন সমিতির সভাপতিও বটে।
Posted: 11:23 AM Feb 16, 2023Updated: 11:27 AM Feb 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিযোগ উঠেছিল, তিনি নাকি নিখোঁজ। এলাকার দেখা মেলে না তাঁর। সেই সমস্ত অভিযোগ উড়িয়ে নিজের এলাকার স্বমহিমায় সাংসদ নুসরত জাহান। পাঁচ বছর পর তাঁরই উদ্য়োগে বৃহস্পতিবার বসিরহাট কলেজের নবীনবরণের আয়োজন করা হয়েছে। কলেজ সূত্রে খবর, তারকা সাংসদ এই অনুষ্ঠানের আয়োজন করেছে প্রায় নিজের হাতে। কেমব হবে অনুষ্ঠান তা নিয়ে বারবার কলেজ নেতৃত্বের সঙ্গে বৈঠকও করেছেন। এদিনের অনুষ্ঠানেও হাজির থাকবেন সাংসদ নিজেও।

Advertisement

নানা কারণে গত ৫ বছর ধরে বন্ধ ছিল বসিরহাট কলেজের নবীনবরণ অনুষ্ঠান। এবার সেই অনুষ্ঠান হচ্ছে। উদ্যোক্তা তৃণমূল ছাত্র পরিষদে। তবে বকলমে উদ্যোক্তার দায়িত্ব পালন করেছেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান, যিনি আবার পদের ক্ষমতা বলে কলেজের পরিচালন সমিতির সভাপতিও। যা দেখে বিরোধীদের অভিযোগ, ২০২৪ সালে নিজের আসন বাঁচাতেই এখন আচমকা তৎপরতা শুরু করেছেন নুসরত। যদিও সে কথা মানতে নারাজ সাংসদ।

[আরও পড়ুন: রনজি ফাইনালে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত সৌরাষ্ট্রর, একের পর এক উইকেট হারিয়ে চাপে বাংলা]

এ প্রসঙ্গে নুসরত জাহান জানিয়েছেন, “একেবারেই না। সাংসদ নন, কলেজের পরিচালন সমিতির সভাপতি হিসেবে এই উদ্য়োগ নিয়েছি।” তাঁর আরও সংযোজন, “এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। কোভিডের জন্য বেশ কয়েক বছর নবীনবরণ হয়নি। কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীরাই সবচেয়ে বড় সম্পদ। তাদের আবদার মেনে এই উদ্যোগ।” বৃহস্পতিবার দুপুর তিনটে থেকে অনুষ্ঠান শুরু। থাকবেন মুম্বইয়ের জনপ্রিয় শিল্পী মিকা সিং।

প্রসঙ্গত, বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরতের নামে নিখোঁজ পোস্টার পড়েছিল। শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ধরনের পোস্টার পড়েছে বলে দাবি বিরোধী শিবিরের। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতারা। দেগঙ্গা ব্লকের হাড়োয়া বিধানসভার চাঁপাতলা পঞ্চায়েতটি বসিরহাট লোকসভার অন্তর্গত। 

[আরও পড়ুন: বসতবাড়ি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে বিবাদ, মুর্শিদাবাদে বাবাকে কুপিয়ে খুন ছেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার