shono
Advertisement

হোলি পার্টির পর বাথরুমে স্নান করতে করতেই রহস্যমৃত্যু দম্পতির! চাঞ্চল্য মুম্বইয়ে

কী করে তাঁদের মৃত্যু হল এখনও তা বোঝা যায়নি।
Posted: 09:14 PM Mar 10, 2023Updated: 09:16 PM Mar 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোলি পার্টির পরদিন সকালে বাথরুমের ভিতরে মিলল দম্পতির মৃতদেহ। এমন রহস্যমৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বইয়ের ঘাটকোপার এলাকায়। পুলিশ তদন্ত শুরু করেছে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ। মৃত্যুর আগে তাঁরা স্নান করছিলেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

মৃত স্বামীর নাম দীপক সিং। তাঁর বয়স ৪২। স্ত্রী রিনার বয়স ৩৯। মঙ্গলবার প্রতিবেশী ও আত্মীয়দের সঙ্গে হোলি পালন করেছিলেন তাঁরা। হয়েছিল পার্টিও। এরপর দু’জনে বাড়ি ফিরে যান। তারপর আর তাঁদের সঙ্গে কোনও যোগাযোগ হয়নি। পরদিন সকালে বাড়ির পরিচারিকা এসে বারবার কলিং বেল বাজালেও সাড়া পাওয়া যায়নি। পরে ওই পরিচারিকা দীপকের মা’কে খবর দিলে প্রতিবেশীরা খবর পান। শেষ পর্যন্ত ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খোলা হয়। আর তারপরই দেখা যায় বাথরুমে পড়ে রয়েছে দু’জনের দেহ। শাওয়ার থেকে অবিশ্রান্ত ধারায় পড়ে চলেছে জল। 

[আরও পড়ুন: উপাসনা চলাকালীন জার্মানির গির্জায় ঢুকে তাণ্ডব বন্দুকবাজের, মৃত অন্তত ৭, আহত বহু]

ঠিক কী কারণে এই মৃত্যু তা জানা যায়নি। পুলিশ জানতে পেরেছে দীপক গত বছর দুয়েক ধরেই বেকার। তাঁদের কোনও সন্তান ছিল না। প্রাথমিক ভাবে এমন ধারণা করা হচ্ছে, হয়তো গিজারের সমস্যা থেকে বিপদ ঘটে থাকতে পারে। তবে আপাতত অপেক্ষা ময়নাতদন্তের রিপোর্টের। তারপরই এই বিষয়ে স্পষ্ট কোনও ছবি পাওয়া যাবে বলেই মত তদন্তকারীদের।

[আরও পড়ুন: মাওয়ের নজির ছুঁয়ে ইতিহাস, তৃতীয়বার চিনের প্রেসিডেন্ট পদে নির্বাচিত জিনপিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement