shono
Advertisement

ময়ূরকে খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী মোদি, ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটদুনিয়া

রবিবার সকালে পোস্ট হওয়ার পর থেকে প্রায় ২০ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। The post ময়ূরকে খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী মোদি, ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 04:27 PM Aug 23, 2020Updated: 05:00 PM Aug 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকৃতিপ্রেমী নরেন্দ্র মোদির ছবি এর আগেও চোখে পড়েছে দেশের জনগণের। এবার সামনে এল প্রধানমন্ত্রীর একটি ময়ূরকে খাবার খাওয়ানোর ভিডিও। যা দেখে তাঁর ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। রবিবার সকালে নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করার পর ভাইরালও হয়েছে ভিডিওটি।

Advertisement

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

भोर भयो, बिन शोर, मन मोर, भयो विभोर, रग-रग है रंगा, नीला भूरा श्याम सुहाना, मनमोहक, मोर निराला। रंग है, पर राग नहीं, विराग का विश्वास यही, न चाह, न वाह, न आह, गूँजे घर-घर आज भी गान, जिये तो मुरली के साथ जाये तो मुरलीधर के ताज। जीवात्मा ही शिवात्मा, अंतर्मन की अनंत धारा मन मंदिर में उजियारा सारा, बिन वाद-विवाद, संवाद बिन सुर-स्वर, संदेश मोर चहकता मौन महकता।

A post shared by Narendra Modi (@narendramodi) on

দিল্লির ৭ নম্বর লোক কল্যাণ মার্গে অবস্থিত প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে এক মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিওটি তোলা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) প্রতিদিনের মতোই প্রাতঃভ্রমণ করছেন আর বেশ কয়েকটি ময়ূর (peacock) তাঁর সঙ্গে সঙ্গে ঘুরে বেড়াচ্ছে। এমনকী প্রধানমন্ত্রীর হাত থেকে অবলীলায় খাবারও খাচ্ছে তারা। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে একটি কবিতাও পোস্ট করেছেন মোদি। যাতে তাঁর ময়ূর বন্ধুদের বিষয়ে অনেক কথা উল্লেখ করা হয়েছে।

[আরও পড়ুন: ত্রিকোণ প্রেমের টানাপোড়েন! মহিলার মদতে তার মেয়েকে খুন করল প্রেমিক ]

রবিবার সকালে ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ২০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। আর তার মধ্যে বেশিরভাগই ভারতের প্রধানমন্ত্রী প্রকৃতি প্রেমের কথা উল্লেখ করে তাঁর ভূয়সী প্রশংসা করেছেন।

[আরও পড়ুন: কীভাবে কার্যকর হবে নতুন শিক্ষানীতি? বিভিন্ন রাজ্যের শিক্ষাসচিবদের মতামত চাইল কেন্দ্র]

The post ময়ূরকে খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী মোদি, ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement