shono
Advertisement

‘কোহলি-কোহলি ধ্বনি উপভোগ করি’, বিতর্ক জিইয়ে রাখলেন আফগান তারকা নবীন

কোহলির সঙ্গে ঝামেলার পর থেকেই নবীনকে নিয়ে তুঙ্গে বিতর্ক।
Posted: 03:27 PM May 25, 2023Updated: 03:28 PM May 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দর্শকদের কটাক্ষ, ব্যঙ্গ বিদ্রুপ উপভোগ করেন নবীন উল হক (Naveen Ul Haq)। এই ধরনের ট্রোলিং আরও ভাল খেলার প্রেরণা জোগায় আফগান তারকাকে। নবীন উল হক স্বয়ং এ কথা জানিয়েছেন।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নবীন উল হক চারটি উইকেট নেন। উইকেট নেওয়ার পরে কানে আঙুল দিয়ে তাঁকে উদযাপন করতে দেখা গিয়েছে। নবীন বলতে চেয়েছিলেন, গ্যালারি থেকে উড়ে আসা শব্দব্রহ্ম তাঁর কানে ঢুকছে না। উল্লেখ্য, চিপকের গ্যালারি থেকে নবীনের উদ্দেশে ক্রমাগত উড়ে আসছিল কোহলি-কোহলি ধ্বনি। 

[আরও পড়ুন: কোন দেশে এশিয়া কাপ? সিদ্ধান্ত আইপিএল ফাইনালের পরেই, জানালেন জয় শাহ]

আফগান তারকাকে নিয়ে বিতর্ক তুঙ্গে। বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ঝামেলার পর থেকেই নবীন খবরের শিরোনামে। যে স্টেডিয়ামে খেলতে যাচ্ছেন, সেখানেই তাঁকে উদ্দেশ্য করে উড়ে আসছে ‘কোহলি-কোহলি’ ধ্বনি। বুধবারের চিপকেও ব্যতিক্রম নয়। 

এই প্রসঙ্গে আফগান তারকা বলেন, ”মাঠে কোহলির বা অন্য কোনও প্লেয়ারের নাম ধরে চিৎকার করলে আমি তা উপভোগই করি। এই ধরনের চিৎকার আরও ভাল খেলার জন্য আমাকে উদ্বুদ্ধ করে।”

নবীন উল হক আরও বলেন, ”আমি বাইরের বিষয় নিয়ে খুব একটা মাথা ঘামাই না। আমি নিজের ক্রিকেট নিয়েই কেবল চিন্তাভাবনা করি। দর্শকদের চিৎকার বা অন্য কারওর বক্তব্য আমাকে প্রভাবিত করে না।”

দর্শকদের চিৎকার বা কোহলি-কোহলি ধ্বনিকে ইতিবাচক ভাবেই দেখছেন নবীন। আফগান ক্রিকেটার বলছেন, ”দলের হয়ে ভাল না খেললে সমর্থকরা ছেড়ে কথা বলবে না। তারা দুয়ো দেবে। আবার ভাল খেললে সংশ্লিষ্ট ক্রিকেটারের নাম ধরেই চিৎকার করবে।” 

নবীন উল হক একে ইতিবাচক ভাবেই দেখছেন বললেও, অনেকেই মনে করেন আইপিএল অভিযান শেষ হয়ে গেলেও কোহলিকে নিয়ে বিতর্ক জিইয়ে রাখলেন আফগান ক্রিকেটার। 

[আরও পড়ুন: বর্ণবিদ্বেষ বিতর্কে উত্তপ্ত লা লিগা, এবার ভিনিসিয়াসের পাশে রাফিনহা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement